ভাইরাল

ছাত্রীকে ডেকেছিলেন নাচতে, থাকতে না পেরে নিজেও ছাত্রীর সঙ্গে কোমর দোলালেন শিক্ষিকা, হতবাক বাকি পড়ুয়ারা, ভাইরাল ভিডিও

বর্তমানে নেট দুনিয়ায় আমরা নানান সময় নানান ভিডিও দেখতে পাই। কিছু কিছু ভিডিও দেখে আমরা খুব আনন্দিত হই, আবার কিছু ভিডিও আমাদের একটু বিরক্তও লাগে বটে। তবেই বেশ কিছু ভিডিও রয়েছে যা আমাদের আবেগপ্রবণ করে তোলে, আবার কিছু ভিডিওকে আমরা যেন ভালোবেসে ফেলি।

এবার নেট দুনিয়ায় এমনই একটি সুন্দর ভিডিও ভাইরাল হল যা দেখে নেটিজেনদের খুব ভালো লেগেছে, হৃদয় ছুঁয়ে গিয়েছে সেই ভিডিও। ভিডিওটি দিল্লির একটি স্কুলের। ভিডিওটিতে স্কুলের এক ছাত্রী ও শিক্ষিকাকে একসঙ্গে নাচতে দেখা গেল।

ভিডিওতে দেখা যাচ্ছে যে এক শিক্ষিকা প্রথমে একজন ছাত্রীকে ডাকলেন নাচের জন্য। রোজকার একই রুটিন থেকে বেরিয়ে একটু ভিন্ন স্বাদ আনতেই এমনটা করেন ওই শিক্ষিকা। ছাত্রীটি যখন একটি হরিয়ানভি গানে নাচ করছিল, সেই সময় ক্লাসের বাকি পড়ুয়ারা শিক্ষিকাকে অনুরোধ করে নাচার জন্য।

আর এরপরই ঘটে সেই ঘটনা। পড়ুয়াদের এমন আবদার ফেলতে পারেন নি ওই শিক্ষিকা। তিনিও ওই ছাত্রীর সঙ্গে একটু কোমর দোলান। ছাত্রীর সঙ্গে নাচতে দেখা যায় শিক্ষিকাকে। মনু গুলাটি নামের অন্য এক শিক্ষক এই ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন। তিনি ক্যাপশনে লেখেন, “পড়ুয়ারা শিক্ষক হতে ভালোবাসে। রোল রিভার্সাল তাদের খুব পছন্দ”।

ছাত্রী ও শিক্ষিকার এক যুগলবন্দী মন ছুঁয়েছে নেটিজেনদের। মিষ্টি এই ভিডিওতে নানান সুন্দর সুন্দর কমেন্ট করা হয়েছে। একজন শিক্ষিকা ও ছাত্রীর মধ্যেকার সম্পর্ক নিয়ে নানান সুন্দর মন্তব্য করা হয়েছে এই ভিডিওতে। ইতিমধ্যেই টুইটারে এই ভিডিওটি ৬০ হাজার ভিউ ও ৩০০০-এর কাছাকাছি লাইক পেয়েছে।

Related Articles

Back to top button