ভাইরাল

ক্লাসরুমের মধ্যেই ‘কাজরা মহব্বতওয়ালা’ গানে ছাত্রীদের সঙ্গে জমিয়ে নাচ শিক্ষিকার, ভিডিও দেখে বেজায় খুশি নেটবাসীরা

ক্লাসরুম শান্ত একেবারেই নয়। ক্লাসরুমের মধ্যে কোনও ভয়ের লেশমাত্র নেই, নেই শিক্ষিকার বকুনি বা ছাত্রীদের ভয়ে কুঁকড়ে থাকার ছবি। বরং যা রয়েছে তা দেখে যে কারোর মন যে ভালো হবে, তা বলাই বাহুল্য। ছাত্রীদের বকাঝকা করা তো দূর অস্ত, বরং ছাত্রীদের সঙ্গেই হিন্দি গানে নেচে উঠলেন খোদ শিক্ষিকাই। এই ভিডিও এখন রীতিমতো ঝড় তুলেছে নেটপাড়ায়।

এই ভাইরাল ওই ভিডিওটি পোস্ট করেছেন মনু গুলাটি নামে দিল্লির এক সরকারি স্কুলের শিক্ষিকা। এই ভিডিওতে দেখা গিয়েছে যে ‘কাজরা মহব্বতওয়ালা’ গানে বেশ তাল মিলিয়ে কোমর দুলিয়েছিলেন তিনি। আর তাঁকে সঙ্গ দিচ্ছে স্কুলের পোশাক পরা পাঁচ ছাত্রী।

মনু টুইট করে জানান যে এই ভিডিওটি তোলা হয়েছে তাদের সামার ক্যাম্পের শেষ দিন। ১৯৬৮ সালের ‘কিসমত’ ছবির ‘কাজরা মহব্বতওয়ালা’ গানের সুরে মিশে গিয়েছে ১৯৫৭ সালের ‘নয়া দৌড়’ ছবির একটি গান –‘উড়ে যব যব জুলফে তেরি’। শাসা তিরুপতি নামে এক শিল্পী এই দু’টি মিশিয়ে যেন গানের এক অন্য রূপ দিয়েছেন।

সেই গানেই তালে তাল মিলিয়েছেন মনু ও তাঁর ছাত্রীরা। সামার ক্যাম্পের শেষদিনে এক মহা আনন্দে মেতে উঠেছেন তারা। আর এই মুহূর্ত ক্যামেরাবন্দি করে রেখেছেন মনু নিজে। টুইটে এই ভিডিও পোস্ট করে মনু লেখেন, “সামার ক্যাম্পের শেষ দিনে আমাদের ভুলে ভরা নাচ…”। মনু এও জানিয়েছেন যে এমন সুন্দর মুহূর্তগুলি খুশির জোয়ারে ভাসিয়ে সকলকে বেঁধে রাখে।

এই ভিডিওটি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই বেশ ভাইরাল হয়েছে। এখনও পর্যন্ত প্রায় ৩০ হাজারেরও বেশি নেটবাসী এই ভিডিও দেখেছেন। সকলেরই বেশ মনে ধরেছে এই ভিডিও। শিক্ষিকার সঙ্গে ছাত্রীদের এমন মধুর সম্পর্ক দেখে আপ্লুত নেটবাসীরা।

Related Articles

Back to top button