ভাইরাল

হাতে ম’দের বোতল, ‘টুম্পা সোনার’ তালে কোমর দুলিয়ে নাচ! ভাইরাল সরকারি স্কুলের পিকনিকে শিক্ষক-শিক্ষিকাদের নাচ

রাজ্যের স্কুলগুলির বেহাল দশার খবর প্রায়ই সংবাদ মাধ্যমে দেখে থাকেন। শিক্ষক-শিক্ষিকাদের বিরুদ্ধে নানা আচরণ, অভিযোগ লক্ষ্য করা যায়। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হ’ল হাতে মদের বোতল নিয়ে শিক্ষকদের উদ্দাম নাচ।

জানা গেছে, চলতি বছরের গত ফেব্রুয়ারি মাসে উত্তর ২৪ পরগনার দত্তপুকুরের দীঘড়া হরদয়াল বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকারা পিকনিক করেছিলেন। সেই পিকনিকের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, পিকনিকে ম’দের বোতল নিয়ে শিক্ষকরা ‘টুম্পা সোনা’ গানের তালে উদ্দাম নাচ করছেন।

ভিডিও দেখে শিক্ষকদের বিরুদ্ধে নিন্দার ঝড় উঠেছে। শেষমেশ এই ঘটনায় ক্ষমা চাইলেন বিদ্যালয়ের শিক্ষক তপন রায়। তিনি জানিয়েছেন, ‘যে ঘটনাটি ঘটেছে সেটি বিদ্যালয়ের পরিসরের বাইরে। কোনও এক ছুটির দিনে শিক্ষক এবং শিক্ষিকারা ব্যক্তিগত স্থানে মিলিত হয়েছিলেন। সেখানেই এই ধরনের ঘটনা ঘটেছে। এই ধরনের ঘটনা ছাত্র-ছাত্রীদের কাছে খারাপ বার্তা নিয়ে যায়। আর যাতে কখনও এই ধরনের ঘটনা যাতে না ঘটে সে বিষয়ে আমরা ওয়াকিবহাল থাকবো। এর জন্য আমরা অনুতপ্ত।’

এছাড়াও তিনি হুঁশিয়ারির সুরে বলেন, সোশ্যাল মিডিয়া, সংবাদ মাধ্যম, প্রিন্ট মিডিয়া যেন আর বাড়াবাড়ি না করে। উল্লেখ্য, পিকনিকে তাদের ম’দ্যপান করার পাশাপাশি সিগারেট খেতেও দেখা গিয়েছে।যদিও ঘটনাটি ফেব্রুয়ারি মাসের হলেও সম্প্রতি এই ভিডিয়ো ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

Related Articles

Back to top button