সব খবর সবার আগে।

মাত্র 5 টাকা দিয়ে পাওয়া যাচ্ছে কোল্ডড্রিংকের বোতল! দৈনিক বিক্রি 10000, যাবেন নাকি এখানে কোল্ড ড্রিংক খেতে?

আমাদের সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল বলে একটা শব্দ আছে। যার অর্থ হলো কোন ভিডিও বা ছবি কারোর ভালো লাগে সেটা প্রচুর পরিমাণে ছড়িয়ে দেওয়া। কখনো এমন ভিডিও ভাইরাল হয় যা দেখে আমাদের খুব ভালো লাগে আবার কখনো এমন ভিডিও ভাইরাল হয় যা দেখে আমরা একটুও পছন্দ করিনা।কিন্তু আজ এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে মানুষ তাজ্জব বনে গেছেন।

ভিডিওটি শীতল পানীয়র উপর নির্ভরশীল। অমৃতসরের স্বর্ণ মন্দির চত্বরের ভেতরে একটি দোকান রয়েছে যেখানে প্রতিদিন হাজার হাজার মানুষ লাইন দেন। কিন্তু কেন? তা জানতে গেলে আপনাকে দেখতে হবে এই ভিডিওটি।ফেসবুকে ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে এই দোকান থেকে প্রতিদিন বিক্রি হয় প্রায় 10 হাজার বোতল শীতল পানীয়। লিমকা মেরিন্ডা পেপসি-কোকাকোলা ইত্যাদি একাধিক কোম্পানির শীতল পানীয় এই দোকান থেকে বিক্রি হয়। কিন্তু এর বিশেষত্ব টা কোথায়?

এর বিশেষত্ব এখানেই যে আপনি এই বোতলগুলো সব জায়গায় পনেরো থেকে কুড়ি টাকা করে কিনতে পারবেন কিন্তু এখানে আপনি সেই বোতলগুলো পাচ্ছেন পাঁচ টাকা করে! হ্যাঁ পাঁচ টাকাতেই আপনি পাচ্ছেন এই শীতল পানীয়র বোতল। সকাল ন’টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত এই দোকানে থাকে পাগল করা ভিড়।

প্রতিদিন 10 হাজার বোতল বিক্রি হয়। সকলেই লাইন দিয়ে দাঁড়িয়ে থাকেন। বিক্রেতারা জানালেন যে যারা লাইনে দাঁড়িয়ে থাকেন তারাই কিনতে পারেন বেলাইন হয়ে গেলে কিন্তু তারা এই বোতল বিক্রি করেন না। তাই এবার স্বর্ণ মন্দির ঘুরতে গেলে একবার এই দোকান থেকে শীতল পানীয় আপনি কিনতেই পারেন।

You might also like
Comments
Loading...