সব খবর সবার আগে।

গর্বের মুহূর্ত তৈরি হল যাদবপুর বিশ্ববিদ্যালয়ে,’মানি হেইস্ট’ ওয়েব সিরিজের সাথে নাম জড়াল বিশ্ববিদ্যালয়ের! কীভাবে? দেখুন নিজের চোখেই

কলকাতা তথা পশ্চিমবঙ্গের বিশ্ববিদ্যালয়ের মধ্যে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সুনাম গোটা দেশজুড়ে ছড়িয়ে পড়েছে, একথা বলার অপেক্ষা রাখে না। কিন্তু দেশ ছাড়িয়ে বিদেশেও সময়ের সাথে সাথে এই বিশ্ববিদ্যালয়ের সুনাম ছড়িয়েছে ছাত্রছাত্রীরা। তাদের শিক্ষা ও সাফল্যের মধ্যে দিয়েই বিশ্ববিদ্যালয়ের নাম উজ্জ্বল করেছে। তবে এবার সম্পূর্ণ ঘটনা। জনপ্রিয় ওয়েব সিরিজের সাথে নাম জড়াল যাদবপুর বিশ্ববিদ্যালয়ের। আর তার জেরেই প্রশংসার ভাসছে যাদবপুর বিশ্ববিদ্যালয়।

জনপ্রিয় স্প্যানিশ ক্রাইম ড্রামা মানি হেইস্ট দেখেননি এরকম খুব কম মানুষই আছেন। সিরিজের জনপ্রিয়তা তুঙ্গে।স্ট্রিমিং পার্টনার নেটফ্লিক্স সিরিজের স্বত্ত্ব কিনে নেওয়ার পর এই সিরিজের কথা লোকের মুখে মুখে।সিরিজের প্রতিটা চরিত্র বেশ জনপ্রিয়।রিও,ডেনভার, লিসবন, নাইরোবি, বার্লিন, টোকিওর মতো চরিত্রগুলি দর্শকদের মন জয় করেছে।

তবে এই সিরিজ কে সামনে রেখেই যাদবপুর বিশ্ববিদ্যালয়ের দেওয়ালে ‘ডালি মাস্ক’ এর ছবি এঁকেছিলেন আরাত্রিকা বসু।’দ্য যাদবপুর ইউনিভারসিটি’ নামের ইনস্টাগ্রাম প্রোফাইলে সেই ছবি ভাগ করে নেওয়া হয়। টোকিও চরিত্রে অভিনয় করা
উরসুলা কর্বাতু আরাত্রিকার শিল্প কর্ম দেখে মুগ্ধ।নিজেই সেকথা ভাগ করে নিয়েছেন।

আরাত্রিকার সেই কাজ দেখে তিনি ভালোবাসা জানিয়েছেন। ছবির ক্যাপশন দেখে তিনি নিজেই বলেন “প্রতিরোধ দীর্ঘজীবী হোক।” স্বাভাবিক ভাবেই জনপ্রিয় ওয়েব সিরিজের সাথে যাদবপুরের শিল্প একেবারে মিলে মিশে গেছে।

তবে মানি হেইস্টের বর্তমান সিরিজে টোকিও চরিত্রের মৃত্যু একেবারেই মানতে পারেননি দর্শকরা।যদিও ইতিমধ্যেই নেটফ্লিক্সের পক্ষ থেকে টোকিওকে সম্মান জানিয়ে একটি ভিডিও পোস্ট করা হয়।তবে এসব কিছু ছাড়িয়ে আপাতত আরাত্রিকা র ছবি নিয়ে মজেছেন তিনি।

You might also like
Comments
Loading...