ভাইরাল

সারা রাস্তায় পড়ে রয়েছে ফুচকা! ফুচকাওয়ালর সেই ফুচকা কুড়িয়ে ব্যাগে ভরার ভিডিও ভাইরাল

আমাদের মুখরোচক প্রিয় খাবার গুলির মধ্যে অন্যতম হ’ল ফুচকা। টক- ঝাল এই ফুচকা খাদ্যরসিকদের বেশ প্রিয়। সোশ্যাল মিডিয়ায় দৌলতে আমরা অনেক কিছুই বাড়িতে বসে দেখতে পাই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা দেখে ফুচকা প্রেমিকদের মধ্যে সমালোচনা শুরু হয়েছে।

ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে রাস্তা জুড়ে পড়ে আছে শুধু ফুচকা এবং সেই ফুচকাগুলি একটি মধ্যবয়সী ফুচকাওয়ালা কুড়িয়ে ব্যাগে ভরছেন। অঙ্কিত নামের এক তরুণ এই ভিডিও আপলোড করেন সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Ankit • Portraits • Travel (@framesbyankit)

ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন,’ এই ভিডিও সমস্ত ছোট বিক্রেতাদের সাহস দেওয়ার জন্য বানানো। এই মানুষগুলোর কাছ থেকে কিছু না কিছু কিনে তাঁদের পাশে থাকা দরকার। করোনাকালীন লকডাউনের জন্য বিগত দু’বছরে এঁদের প্রচুর ক্ষতি হয়েছে। মনে রাখবেন, একটা ১০ টাকার সিঙ্গারা, বেলুন বা চা কেনা এঁদের মুখে হাসি ফোটাতে পারে’।

ভিডিও আপলোডের পরেই নেটিজেনদের তোপের মুখে পড়েছেন অঙ্কিত। তাঁরা বলছেন, ভিডিও না করে অঙ্কিত ফুচকাওয়ালাকে সাহায্য করলেন না কেন! উল্লেখ্য, শুধু অঙ্কিতই নয় ওখানে দাঁড়িয়ে থাকা স্থানীয়রাও ফুচকাওয়ালাকে কোনওরকম সাহায্য করতে এগিয়ে আসেননি।

Related Articles

Back to top button