ভাইরাল

ডুবতে থাকা হরিণ শাবককে জলে ঝাঁপ দিয়ে বাঁচাল এক কুকুর, ভিডিও দেখে আবেগপ্রবণ নেটিজেনরা, প্রশংসার বন্যা সোশ্যাল মিডিয়ায়

বর্তমান সময়ে আমাদের সকলের কাছেই থাকে স্মার্টফোন। এখন ইন্টারনেটের সাহায্যে গোটা দুনিয়াটাই আমাদের হাতের মুঠোয় চলে এসেছে বলা যেতে পারে। আর সোশ্যাল মিডিয়ার খাতিরে নানান জায়গার নানান খবর আমরা মুহূর্তে ঘরে বসেই পেয়ে যাই।

নেট মাধ্যমে আজকাল নানান ছবি, ভিডিও ভাইরাল হয়। এই নেট মাধ্যমের জেরে কত ট্যালেন্ট উঠে এসেছে। আবার এই নেট মাধ্যমেই আমরা নানান ধরণের ভিডিও দেখতে পারি, তা সে কোনও মজাদার ভিডিও হোক বা কোনও আবেগপ্রবণ ভিডিও। সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে, যা দেখে নেটিজেনরা বেশ আবেগঘন।

এই ভিডিওতে দেখা যাচ্ছে নদীর জলের স্রোতে ভেসে যাওয়া একটি হরিণ শাবকের প্রাণ রক্ষা করল একটি পোষ্য কুকুর। ভিডিওতে দেখা যাচ্ছে, নদীর জলের স্রোতে একটি হরিণ শাবক ভেসে যাচ্ছিল। তা দেখে তৎক্ষণাৎ জলে ঝাঁপ দিয়ে সাঁতার কেটে সেই হরিণ শাবককে বাঁচায় কুকুরটি। হরিণ শাবককে মুখে করে নিয়ে নদীর পাড়ে তোলে কুকুরটি। প্রাণ বাঁচে হরিণ শাবকের।

এই ভিডিওটি করেছেন ওই পোষ্য কুকুরটিরই মালিক। হরিণ শাবকটি ভয়ে একপ্রকার কাঁদছিল বলা যেতে পারে। কুকুরটি তাকে নিয়ে আসার পর ওই কুকুরটির মালিক শাবকটিকে গাড়িতে তোলেন। তিনি কুকুরটিকে বাহবা দিয়ে বলেন, “ভালো ছেলে”।

 

View this post on Instagram

 

A post shared by India Today (@indiatoday)

তবে এই ভিডিওটি কোথাকার বা কুকুরটির কী নাম, সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে এই ভিডিও মন জয় করে নিয়েছে নেটিজেনদের। মুহূর্তে ভাইরাল হয়েছে এই ভিডিও। সকলেই কুকুরটির সাহসের প্রশংসা করেছেন।

Related Articles

Back to top button