ভাইরাল

মাতৃসম স্নেহ! ট্র্যাফিক সিগন্যালে দাঁড়িয়ে থাকা পথশিশুকে আদর মহিলার, এমন অকৃত্রিম ভালোবাসা দেখে চোখ ভিজল নেটিজেনদের

যে কোনও মহিলার মধ্যেই মনে হয় মাতৃসম স্নেহ সবসময় কাজ করে যে নিজের সন্তান হোক বা অন্য কোনও শিশু। মায়ের মতো করে কোনও শিশুকে আগলে রাখতে আর কেই বা পারে। কিন্তু আজকের এই সমাজে আমাদের নিজেদের মধ্যেকার মানবিকতা, স্নেহ এই আবেগগুলো যেন ধীরে ধীরে কমে যাচ্ছে।

তবে এরই মধ্যে আবার কিছু ঘটনা এমন ঘটে, যা দেখে আমাদেরই আবার মানবিকতার প্রতি বিশ্বাস ফিরে আসে। সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিও দেখেও আমাদের বারবার যেন সেই একই কথাই মনে হয়েছে।

বর্তমানে এই সোশ্যাল মিডিয়ার যুগে কত কিছুই আমাদের চোখে পড়ে। কিছু ভিডিও, ছবি আমাদের আনন্দ দেয়, কিছু মজা দেয় আবার কিছু ভিডিও এমনও তঘাকে, যা দেখলে আমরা নিজেদের চোখের জল আটকে রাখতে পারি না। নিজের অজান্তেই যেন চোখের কোণে কিছু চিকচিক করে ওঠে। ভাইরাল হওয়া ভিডিওটিও তেমনই একটি ভিডিও।

ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে যে ট্র্যাফিক সিগন্যালে বাইকে বসে রয়েছেন এক মহিলা। আর ওই সিগন্যালে দাঁড়িয়েই এক পথশিশুর প্রতি তিনি নিজের স্নেহ এমনভাবে প্রকাশ করলেন, যা সকলের মন ছুঁয়ে গিয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, ওই শিশুটির চোখে হয়ত কিছু পড়েছে। আর বাইকে বসা মহিলা শিশুটিকে কাছে টেনে নিয়ে তাঁর চোখে ফুঁ দিয়ে দিলেন। এমনকি, শিশুটির গাল টেনে তাকে বেশ আদরও করে দিতে দেখা যায় মহিলাকে। আর শেষে শিশুটির হাতে কিছু টাকা দেন ওই মহিলা।

শিশুটিও এমন মাতৃসম ভালোবাসা পেয়ে বেশ খুশি হয়। এই ভিডিও দেখে আপ্লুত নেটিজেনরা। এই গোটা ভিডিওটি ওই ট্র্যাফিক সিগন্যালে দাঁড়িয়ে থাকাই কোনও ব্যক্তি ভিডিও রেকর্ড করেন। তবে তা জানতেন না সেই মহিলা। এই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এক পথশিশুর প্রতি মহিলার এমন আবেগ দেখে চোখে জল এসেছে অনেকেরই।

Related Articles

Back to top button