আন্তর্জাতিক

প্রেমে পড়ে নিজের কিডনি দান করেছিলেন প্রেমিকার মাকে, এর যা প্রতিদান পেলেন প্রেমিক……

প্রেমে পড়লে নাকি মানুষ বোকা বনে যায়। তখন প্রেমিক বা প্রেমিকা যাই বলুক না ক্লেন, তা যেন দৈববাণীর সমান হয়। প্রেমে পড়ে তন মানুষ কত কিছুই করে। কত প্রেমিক প্রেমিকার জন্য এমন এমন কাণ্ড ঘটান, যা সাধারণ মানুষের কাছে হাস্যকর।

কিন্তু ওই যে, প্রেম! তাতে তো কিছুই অদেয় নয়। কিন্তু এর পরের কথাটা কেউ আর তলিয়ে ভেবে দেখেন না। তবে পরবর্তী ঘটনার রেশ যে কী হতে পারে, তা উজেল মার্টিনেজ ভালোভাবেই টের পাচ্ছেন।

মেক্সিকোর বাসিন্দা হলেন উজেল। প্রেমসাগরে একরকম ভেসেই গিয়েছিলেন তিনি। প্রেমে এতটাই ডুবে গিয়েছিলেন যে প্রেমিকার মাকে নিজের একটি কিডনি দিয়ে দেওয়ার সময় দু’বার  ভাবেন নি তিনি।

উজেলের এই দান নিয়েছিলেন তাঁর প্রেমিকা। ফিরিয়েও দিয়েছেন এই দানের প্রতিদান। এই ঘটনার ঠিক একমাসের মাথায় উজেলের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করে দেন তাঁর প্রেমিকা। উজেল পেশায় একজন শিক্ষক।

তবে গল্পের এখানেই শেষ নয়। সম্প্রতি একটি ভিডিওতে উজেল জানিয়েছেন যে অপারেশনের কয়েক সপ্তাহের মধ্যেই তাঁর সঙ্গে সম্পর্ক ভেঙে দেন তাঁর প্রেমিকা। আর এরপরই অন্য একজনকে সঙ্গী বেছে নিয়ে বিয়েও করে নিয়েছেন তিনি।

উজেলের এই ভিডিও দুরন্ত গতিতে ছড়িয়ে পড়েছে। এই ভিডিও দেখে অনেকেই উজেলের প্রতি সহানুভূতি দেখিয়েছেন। কেউ কেউ আবার তাঁকে পরামর্শ দিয়েছেন যাতে এমন ভুল তিনি আর কখনও না করেন। এর জবাবে উজেল জানিয়েছেন যে এমন ভুল হওয়ার আর কোনও অবকাশ নেই কারণ দান করার মতো আর কোনও অঙ্গ নেই তাঁর কাছে।

Related Articles

Back to top button