সব খবর সবার আগে।

হঠাৎই বিছানার নীচ থেকে অশরীরী এক টান! সিসিটিভি ফুটেজে ধরা পড়া ঘটনা দেখে চমকে উঠল পরিবার

ঘুমন্ত অবস্থায় খাটের তলা থেকে হঠাৎই একটা টান। কোনও কিছু বুঝে ওঠার আগেই খাটের তলায় ঢুকে গেল শিশুটি। আর এই গোটা ঘটনাটি ধরা পড়েছে ঘরে লাগানো সিসিটিভি ফুটেজে। যা দেখে রীতিমতো আতঙ্কিত শিশুটির পরিবার।

এই ঘটনা দেখার পর আতঙ্কিত শিশুটির পরিবারের তরফে ভৌতিক কিছুর দিকেই  ইঙ্গিত করা হয়েছে। আপাতত বাড়ি ছেড়ে অন্য কোথাও থাকার কথা চিন্তা করছেন তাঁরা। তিনি বলেন আমার মেয়েটিকে  যেভাবে খাটের নীচে টেনে নিয়ে গেল কোনও অদৃশ্য শক্তি তাতে আমি আতঙ্কিত। তিনি এও বলেন যে, আমার মেয়ে প্রথমে কিছু একটা বুঝতে পেরেছিল। তাই খাটের নীচে কী রয়েছে তা কৌতুহলবশত দেখতে যায়। কিন্তু সেখানেই ছিল বিপদ। হঠাৎ করে কিছু একটা তাঁকে ভিতরে টেনে নেয়।

এই ঘটনাটির কথা প্রকাশিত হয়েছে মিরর নিউজ চ্যানেলে। সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে সময় তখন রাত সাড়ে ১১টা। বাচ্চাটির পরিবারের কথায় সেই সময় ওই ঘরে কিছু এটা ঘটেছিল। কোনও প্যারানর্মাল অ্যাক্টিভিটি-এর নেপথ্যে রয়েছে বলেই অভিযোগ।

ভিডিওটি সোশাল মিডিয়ায় পোস্ট হতেই ৮ কোটি লোক দেখে ফেলে ভিডিওটি।

ভিডিওতে দেখা যায় যে শিশুটি পরের দিকে ভয়ার্ত গলায় তার মা-কে ডাকতে থাকে। এই ভিডিও দেখে নেটিজেনদের মনেও ভয়ের সঞ্চার হয়েছে। অনেকেই প্রাথমিকভাবে বিশ্বাস করেননি। কিন্তু শিশুটির গলায় ওই ভীত ডাক শুনে অনেকেই এর সত্যতা মেনে নিয়েছে।যদিও অনেকের দাবি এই ঘটনা মোটেও ভৌতিক কিছু নয়। এর সঙ্গে ভূতের কোনও যোগসাযোগ নেই। মেয়েটি খেলনা খুজতে গিয়ে খাটের তলায় ঢুকে পড়ে এবং কীভাবে বেরিয়ে আসবে তা  বুঝতে না পেরে মা-কে ডাকতে থাকে।
_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...