International

নিজে মাস্ক খুলে, বদলে ঢাকলেন মাইক; নেপালের প্রধানমন্ত্রীর আচরণে হাসির রোল নেটপাড়ায়

বিজ্ঞাপন

বিগত দুমাস ধরে খবরের শিরোনামে রয়েছেন নেপালের বর্তমান প্রধানমন্ত্রী কেপি শর্মা অলি। ভারতীয় ভূখণ্ডের তিনটি স্থান নেপালের মানচিত্রে স্থান দিয়ে নতুন মানচিত্র প্রকাশ করায় এমনিতেই ভারতের সঙ্গে তাঁর বিরোধ বেড়েছে। এরপরে তিনি বারবার অভিযোগ করতে থাকেন যে ভারত ইচ্ছা করে তার সরকার ফেলে দেওয়ার চেষ্টা করছে। এমনকি নেপালের প্রধানমন্ত্রীর বিরুদ্ধে অভিযোগ আসে যে তিনি চীনের সাহায্য নিচ্ছেন ভারতকে পরাস্ত করতে। নেপালের শাসকদল কমিউনিস্ট পার্টি রীতিমতো ক্ষুব্ধ। নিজের দলে কোণঠাসা হয়ে যাওয়ার পর বারংবার স্ট্যান্ডিং কমিটির বৈঠকের এড়াচ্ছেন অলি। এবার তার নতুন আচরণে হাসির রোল পড়ল নেট দুনিয়ায়।

বিজ্ঞাপন

সম্প্রতি ভাইরাল হওয়া কয়েক সেকেন্ডের একটি ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে, কোন একটি বক্তব্য রাখার সময় ডায়াসে উঠে নেপালের প্রধানমন্ত্রী নিজের মুখের মাস্ক খুলে ফেলছেন এবং সামনে রাখা মাইককে কাপড় দিয়ে ঢেকে দিচ্ছেন।

বিজ্ঞাপন

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসার পরই ভাইরাল হতে শুরু করেছে। নেপালের প্রধানমন্ত্রীর মত একজন শীর্ষ ব্যক্তিত্ব মুখের মাস্ক খুলে ফেলে মাইককে কাপড় দিয়ে ঢাকছেন, এই ঘটনা যথেষ্ট হাস্যরসের উদ্রেক ঘটিয়েছে। করোনা পরিস্থিতিতে কোন শীর্ষ নেতা যখন এরকম করছেন তখন তা সাধারণ মানুষের পক্ষে ভাল উদাহরণ দেবে না বলেই মত ওয়াকিবহাল মহলের। অনেকেই বলতে শুরু করেছেন যে, আসলে নেপালের প্রধানমন্ত্রী নিজের পদ বেহাত হওয়ার আশংকায় এতটাই চিন্তিত যে তাকে কী কাজ করতে হবে তিনি সেটা ভুলে যাচ্ছেন। যদিও এই প্রসঙ্গে নেপালের প্রধানমন্ত্রীর তরফ থেকে কোনো আনুষ্ঠানিক বক্তব্য এখনো পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

Leave a Reply

Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading