International

এবার র‍্যাব-এর তদন্তের মুখে পড়লেন নোবেল ম্যান

বিজ্ঞাপন

ধারাবাহিক বিতর্ক বলে যদি কোন জিনিস হয় তবে তা বাংলাদেশী গায়ক নোবেলের জন্য সঠিকভাবে প্রযোজ্য। গত দু’দিনে তিনি একসঙ্গে পরপর তিন-চারটি বিতর্কের সম্মুখীন হয়েছেন। সর্বশেষ সংযোজন তাকে বাংলাদেশের রাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান থেকে তলব করা হয়েছে তাকে।

বিজ্ঞাপন

জি বাংলা সারেগামাপা খ্যাত এই গায়ক ফেসবুকে বাংলাদেশের বিখ্যাত শিল্পীদের নিয়ে অবমাননামূলক পোস্ট দেন। তাঁর মতে বিগত ১০ বছরে বাংলাদেশে কোন লেজেন্ডারি গায়ক-গায়িকা তৈরি হয়নি। তিনি শিখিয়ে দেবেন বর্তমান বড় বড় শিল্পীদের কীভাবে গান গাইতে হয়। তাঁর এই পোস্টের পরেই ক্ষোভে ফেটে পড়েন সাধারণ মানুষ।

বিজ্ঞাপন

অবশ্য বিভিন্ন মানুষকে অপমান করেই তিনি ক্ষান্ত থাকেননি, তিনি সোশ্যাল মিডিয়ায় বাকযুদ্ধেও জড়িয়েছেন। সম্প্রতি নোবেল বাংলাদেশের এক ইউটিউবার তাহসিন এম রাকিব এর সঙ্গে তর্ক বিতর্কে জড়ান। সেখানে তিনি অনেক অশালীন শব্দও ব্যবহার করেন। ফলস্বরূপ তাকে র‍্যাব থেকে ডাকা হয়। এছাড়াও তাঁকে Counter Terrorism and Transnational Crime (CTTC) থেকেও নজরে রাখা হচ্ছে।

বিজ্ঞাপন

নোবেলকে সম্প্রতি র‍্যাব টু অফিসে ডাকা হয় এবং কেন তিনি সোশ্যাল মিডিয়ায় এইরকম ঘটনায় জড়িয়েছেন তা নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। সেখানেও তিনি একই গল্প শোনান। তিনি নাকি এই কাজ করেছেন তাঁর নতুন গানের প্রমোশনের জন্য।

বিজ্ঞাপন

RAB Additional SP Monir Zaman জানান যে, নোবেল শুধু বাংলাদেশে নন, ভারতেও যথেষ্ট জনপ্রিয়। নোবেলের কথায় তিনি তার নতুন গান ‘তামাশা’র প্রচারের জন্যই ফেসবুকে এই কাজ করেছেন।
তিনি আরও বলেন, নোবেল কোন মানুষকে ইচ্ছাকৃত ভাবে আঘাত করতে চাননি। যদি কারোর মনে তাঁর কোনো কাজে আঘাত লেগে থাকে তাহলে তিনি তার জন্য ক্ষমা চেয়েছেন। এই কথা নোবেল নিজের মুখে বলেছেন। আমরা তাঁকে আমাদের পক্ষ থেকে ডেকেছিলাম, তিনি স্বতঃস্ফূর্তভাবে হাজিরা দিয়েছেন এবং তাকে সতর্ক করে দেওয়া হয়েছে যাতে ভবিষ্যতে তিনি এরকম কোন কাজ আর না করেন।

নোবেল অবশ্য ঘটনাটিকে তাঁর জন্য কতটা অপমানজনক হিসেবে নিয়েছেন তা সত্যিই বোঝা যাচ্ছে না কারণ তাকে যে র‍্যাব (RAB) থেকে ডাকা হয়েছিল তিনি সেটা আবার ফলাও করে ফেসবুকে পোস্টও দিয়েছেন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

Leave a Reply

Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading