সব খবর সবার আগে।

কবরের ভেতর থেকে ভেসে আসছে আওয়াজ, চাঞ্চল্য ছড়াল এলাকায়

কবরের ভেতর থেকে ভেসে আসছে ক্ষীণ আওয়াজ, “আমাকে বাঁচাও”। সেই শুনে ভয়ে পেয়ে যান স্থানীয় বাসিন্দারা! কিন্তু পরে জানা যায়, এক যুবক ধ্বসে মাটি চাপা পড়ে গিয়েছেন। সঙ্গে সঙ্গে স্থানীয় বাসিন্দারাই তাঁকে কবর খুঁড়ে উদ্ধার করেন।

ঘটনাটি ঘটেছে পাকিস্তানের পাঞ্জাবের তালিন্ডানওয়ালাতে। প্রথমে পাকিস্তানের একটি স্থানীয় সংবাদমাধ্যম প্রচার করে যে এই অঞ্চলের একটি কবর থেকে আওয়াজ ভেসে আসছে যা ওই কবরস্থানের আশেপাশের বাসিন্দারা আতঙ্কে জাগিয়ে তুলেছে। তাদের করা খবর অনুসারে জানা যায় যে প্রথমে ওই কবর থেকে আওয়াজ আসছিল যে “বাঁচাও” পরে আরো শোনা যায় যে “বাঁচাও আমি বেঁচে আছি।” পরে জানা যায় যে আহমেদ নওয়াজ নামে এক ব্যক্তি ওই কবরস্থানে আসেন তাঁর পরিজনদের উদ্দেশ্যে শ্রদ্ধা জানাতে। সেই সময় বৃষ্টি শুরু হয়ে যাওয়ায় ওই এলাকায় ধ্বস নামে এবং উনি ধ্বসের কবলে পড়ে মাটি চাপা পড়ে যান। এই ঘটনার ফলে উনি প্রথমে সংজ্ঞা হারিয়ে ফেলেন, পরে যখন ওঁনার জ্ঞান ফেরে তখন উনি “বাঁচাও, বাঁচাও” বলে সাহায্য প্রার্থনা করতে শুরু করেন। ‌ স্থানীয় মানুষরাই তাঁকে কবর খুঁড়ে বার করে।

এই অবাক করা ঘটনা ভিডিও টুইটারে সম্প্রতি ভাইরাল হয়েছে। নেটিজেনরা এই ঘটনায় যথেষ্ট বিস্মিত। প্রথমে ভুতুড়ে কান্ড মনে হলেও পরে যখন সত্যিটা জানতে পারছেন সবাই তখনই স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Leave a Comment