সব খবর সবার আগে।

করোনা আক্রান্তের অস্বাভাবিক মৃত‍্যু ঘিরে রহস‍্য দানা বাঁধছে। খুন না আত্মহত্যা? উত্তর খুঁজছে পুলিশ!

পুরো পরিবার‌ই করোনা আক্রান্ত। ভাইরাসে আক্রান্ত ছিলেন ৭০ বছর বয়সী ওই বৃদ্ধ‌ও। আজ অস্বাভাবিক মৃত্যু হয় তাঁর। আর এই মৃত‍্যু ঘিরেই রহস্য দানা বেঁধেছে। ওই ব‍্যক্তির নাম কিশোর কেজরিওয়াল। তিনি ১০৮ বি, নারকেল ডাঙ্গা মেইন রোডের বাসিন্দা। তিনি খুন হয়েছেন না আত্মহনন করেছেন তা জানতেই তদন্তে নেমেছে পুলিশ।

সূত্রের খবর সম্প্রতি,ওই ব্যক্তি আর্থিক সমস্যায় ভুগছিলেন। একটি ফ্ল্যাট কিনেছিলেন তিনি। কিন্তু পুরো পাওনা মিটিয়ে দেওয়ার পরেও   ফ্ল্যাট হাতে পাননি। হয়ত সেই কারণেও অবসাদ, হতাশাগ্রস্ত হয়ে পড়েন তিনি। এদিকে এই সবের মাঝেই আসে আরও বড় সঙ্কট। জানা গেছে  মৃত কিশোর কেজরিওয়ালের পুরো পরিবারের‌ই করোনা রিপোর্ট পজিটিভ আসে।

পুলিশের সূত্র জানাচ্ছে, সিসিটিভিতে ধরা পড়েছে কিশোর কেজরিওয়াল তিনটে সাড়ে তিনটে নাগাদ লিফটে উঠে ছাদে গিয়েছেন। ছাদের ক্যামেরা খারাপ থাকায় সেখানে কী করেছেন তা বোঝা যায়নি। তাঁর রক্তাক্ত দেহ উদ্ধার করা হয়েছে। ছাদে কি ঘটেছে তা বোঝা না যাওয়ায় খুন না আত্মহত‍্যা সেটা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Leave a Comment