Kolkata

নির্দেশ লঙ্ঘন করে ভোররাত পর্যন্ত খোলা হুঁকাবার! কলকাতার বুকে মত্ত চালকের গাড়ির ধাক্কায় মৃত ১, আহত ৪

বিজ্ঞাপন

ভোরের আলো ফুটতেই তিলোত্তমার বুকে ঘটে গেল এক মর্মান্তিক ঘটনা। বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত্যু হয়েছে ১ জনের। এই দুর্ঘটনায় আহত হয়েছে এক পুলিশ কনস্টেবল-সহ আরও তিনজন। ভোর ৫টা নাগাদ এই ঘটনাটি ঘটে বলে জানা গিয়েছে।

বিজ্ঞাপন

সূত্রের খবর অনুযায়ী, মত্ত অবস্থায় কয়েকজন যুবক রাস্তায় দাঁড়িয়ে ঝামেলা করছিল। সেখানে পুলিশ গাড়ি নিয়ে পৌঁছলে ঝামেলায় লিপ্ত কয়েকজন গাড়ি নিয়ে পালানোর চেষ্টা করে। সেই সময়ই কসবা থানার কনস্টেবল উদয় বিশ্বাসকে ধাক্কা মারে গাড়িটি।

বিজ্ঞাপন

আরও পড়ুন- বিজেপি করা ‘অপরাধ’! প্রকাশ্য রাস্তায় ‘বাংলার মেয়ে’কে কান ধরে উঠবস করালেন তৃণমূল নেত্রী

বিজ্ঞাপন

শুধু তাই-ই নয়, এরপর এক পথচারীকেও ধাক্কা মারে এই গাড়ি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। এরই সঙ্গে আহত হয় আরও অনেকজন। ঘটনায় গাড়ির চালক রাজদীপ মোট ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

বিজ্ঞাপন

তবে অন্যদিকে, এই গোটা ঘটনায় উঠে এসেছে এক চাঞ্চল্যকর তথ্য। জানা গিয়েছে, অভিযুক্ত যুবকরা নাকি কসবার একটি হুঁকাবারে ছিল ভোর পর্যন্ত। সেই সময় হুঁকাবারে আরও অনেক গ্রাহক ছিল বলে যান গিয়েছে। সেই গ্রাহকদের বের করার চেষ্টা করা হলেই প্রাথমিকভাবে ঝামেলা শুরু হয়।

আরও পড়ুন- করোনাকালে জীবনযাত্রা বিপর্যস্ত, কীভাবে বাড়াবেন শরীরের ইমিউনিটি, জানুন

বিজ্ঞাপন

কিন্তু কথা হচ্ছে, করোনার জেরে নতুন নির্দেশিকা অনুযায়ী, রাজ্যের সমস্ত রেস্তোরাঁ, ক্যাফে, বার বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে সরকারের পক্ষ থেকে। কিন্তু তবুও এই বারের গভীর রাত থেকে ভোর পর্যন্ত খোলা রাখার অভিযোগ উঠেছে। কীভাবে এই পরিস্থিতিতেও হুঁকাবার খোলা রয়েছে, তা নিয়ে উঠেছে প্রশ্ন। এই ঘটনায় এই বারের মালিককে গ্রেফতার করা হয়েছে বলে খবর মিলেছে।

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading