সব খবর সবার আগে।

সেলিব্রিটির জন্য প্রার্থনা আর বাকিদের জন্য? করোনা সন্দেহে ব্যক্তিকে বাড়িছাড়া হতে হল ব্যারাকপুরে

করোনা সংক্রমণের হার যেমন রাজ্যে দিন দিন বেড়েই চলেছে তেমনি রাজ্যে দেখা দিচ্ছে কিছু অমানবিক দৃশ্য। যেমন কখনও অসুস্থ ব্যক্তিকে অ্যাম্বুল্যান্সে তোলার জন্য কোনো সাহায্যের হাত এগিয়ে আসে না ফলে রাস্তাতেই মৃত্যুর কোলে ঢলে পড়তে হয়। আবার কোনো মানুষ অসুস্থ হয়ে পড়লে করোনা সন্দেহে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার কেউ থাকে না। এমনকি কেউ মারা গেলেও তাঁকে দেখে আজকাল মানুষের আর খারাপ লাগে না। এবার এরকমই এক ছবি দেখা গেল ব্যারাকপুরে।

করোনা সন্দেহে এক ব্যক্তিকে বাড়িছাড়া করার অভিযোগ উঠল উত্তর ২৪ পরগনার ব্যারাকপুরের পানপাড়া এলাকায়।

ব্যারাকপুরের পানপাড়া এলাকায় এক ব্যক্তিকে করোনা সন্দেহে বাড়িছাড়া করেছে স্থানীয়দের একাংশ। এই ঘটনার জেরে এলাকা উত্তপ্ত হয়ে ওঠে। এমনকি ওই ব্যক্তিকে বের করে দেওয়া হয় রাস্তায়। রাতে অসুস্থ ওই ব্যক্তিকে উদ্ধার করা হয়। সূত্রের খবর, পরে স্থানীয় বিধায়কের উদ্যোগে হাসপাতালে ভর্তি করা হয় ওই ব্যক্তিকে। আপাতত চিকিৎসাধীন ব্যক্তির করোনা পরীক্ষার নির্দেশ দিয়েছেন চিকিৎসক। আমরা যে কোনো নামজাদা অভিনেতা থেকে রাজনৈতিক ব্যক্তিত্বের করোনা সংক্রামিতের খবর পেলেই ঠাকুরের কাছে তাঁদের সুস্থতার জন্য প্রার্থনা করি, অথচ বাড়ির পাশের মানুষকে ঘাড় ধাক্কা দিয়ে রাস্তায় বের করে দিই। এমন মানবিকতা থেকে কি লাভ !

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Leave a Comment