সব খবর সবার আগে।

এবার মহারাজের বাড়িতে করোনার হানা, আক্রান্ত গঙ্গোপাধ্যায় পরিবারের তিনজন

এবার মহারাজের বাড়িতে হানা দিল করোনা। সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের স্ত্রী অর্থাৎ সৌরভের বৌদি এবং বৌদির বাবা মা আক্রান্ত হয়েছেন করোনায়। যদিও বিসিসিআই সভাপতির বাড়ির তরফ থেকে এখনও কিছু জানানো হয়নি।

যদিও স্বাস্থ্য দফতরের তরফে জানানো হয়েছে যে, স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের স্ত্রী প্রথমে করোনা টেস্টে পজিটিভ হয়েছিলেন। এর পর স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের শ্বশুর এবং শাশুড়িও ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানানো হয়েছে।

লকডাউন শুরু হওয়ার পর থেকেই সৌরভকে দেখা গিয়েছে মানুষের সাহায্যার্থে এগিয়ে এসেছেন। কখনও বেলুড় মঠ, কখনও ইসকন সব জায়গাতেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বাংলার মহারাজ। এমনকী করোনার বিরুদ্ধে লড়াই করা ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদেরও উৎসাহ যুগিয়েছেন মহারাজ।

এবার খোদ সৌরভের বাড়িতেই করোনা ঢুকে পড়ায় চিন্তা বাড়ল ভক্তদের। জানা গিয়েছে, আক্রান্তরা কলকাতার একটি বেসরকারি নার্সিংহোমে চিকিৎসাধীন রয়েছেন। স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের মোমিনপুরের বাড়িতে যিনি পরিচারিকার কাজ করেন তিনিও করোনা টেস্টে পজিটিভ হয়েছেন বলে জানা গিয়েছে।

আজ আক্রান্তদের আরেকবার করোনা টেস্ট করা হবে। আজকের রিপোর্টের উপর ভিত্তি করে তাদের এখনই নার্সিংহোম থেকে ছাড়া হবে কিনা তা জানা যাবে।

You might also like
Leave a Comment