সব খবর সবার আগে।

শহরে বিজেপি কর্মীর বাড়ি গাড়ি ভাঙচুর, অভিযোগের আঙুল এই তৃণমূল বিধায়কের অনুগামীদের দিকে

এবার খোদ শহরের বুকে বিজেপি কর্মীর বাড়ি-গাড়ি ভাঙার অভিযোগে উত্তাল হয়ে উঠল শহরের রাজনৈতিক আঙিনা। অভিযোগের তীর অবশ্যই রাজ্যের শাসকদলের দিকে। এক তৃণমূল বিধায়কের অনুগামীদের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন ওই বিজেপি কর্মী। সেই সঙ্গে এও জানা গিয়েছে যে পুলিশের কাছে তাদের নামে অভিযোগ জানালেও পুলিশ নিষ্ক্রিয় থেকেছে।

জানা গিয়েছে, কলকাতা পুরসভার ৫৭ নম্বর ওয়ার্ডের পাগলাডাঙার বাসিন্দা ওই বিজেপি কর্মীর অভিযোগ, মঙ্গলবার রাতে তাঁর বাড়ি, গাড়ি ভাঙচুর করা হয়। স্থানীয় তৃণমূল বিধায়ক স্বর্ণ কমল সাহার অনুগামীদের বিরুদ্ধেই তিনি অভিযোগের আঙুল তুলেছেন।

বিজেপি করার অপরাধেই বারবার তাঁর বাড়িতে হামলা চালানো হয় বলেও অভিযোগ করেন এই বিজেপি কর্মী। গোটা ঘটনায় ওই বিজেপি কর্মীর পরিবার যথেষ্ট আতঙ্কিত বলে জানা গিয়েছে। প্রগতি ময়দান থানায় অভিযোগও জানিয়েছেন তিনি। তবে এও জানা গিয়েছে যে তৃণমূল বিধায়কের অনুগামীদের বিরুদ্ধে অভিযোগ করায় পুলিশ এখনো পর্যন্ত কোনো রকম পদক্ষেপ গ্রহণ করেনি।

যদিও পুলিশের দাবি, এই ঘটনার সঙ্গে যে বা যারা জড়িত তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে। তবে বিজেপির অভিযোগের পালটা কোনও প্রতিক্রিয়া তৃণমূলের তরফে পাওয়া যায়নি।

You might also like
Leave a Comment