সব খবর সবার আগে।

BREAKING: রাতেই মিঠুনের সঙ্গে দেখা করলেন কৈলাস বিজয়বর্গীয়, রবিবারের ব্রিগেডে খেলা হবে!

রবিবারে বিজেপির ব্রিগেডে নিশ্চিতভাবে থাকছেন মহাগুরু মিঠুন চক্রবর্তী। শনিবার রাতে কলকাতায় এসেছেন মিঠুন এবং তার কিছুক্ষণ পরেই তার সঙ্গে বেলগাছিয়ায় সাক্ষাৎ করলেন কৈলাস বিজয়বর্গীয়। ঘনিষ্ঠ সূত্র মারফত জানা গিয়েছে, রবিবার ব্রিগেডে আসার জন্য মিঠুনকে আনুষ্ঠানিকভাবে আমন্ত্রণ জানিয়েছেন কৈলাস বিজয়বর্গীয়। মিঠুন চক্রবর্তী আসার জন্য মৌখিকভাবে সম্মতিও জানিয়েছেন।

আরও পড়ুন – দিদির ‘Important Person’ বলাগড়ের প্রার্থী মনোরঞ্জন ব্যাপারী অভিযুক্ত যৌন হেনস্থায়, জমা পড়ছে প্রমাণের স্ক্রীনশট!

তার সঙ্গে আলাপের পর নিজের অনুভূতি টুইটারে জানালেন শ্রী কৈলাস বিজয়বর্গীয়। তিনি লেখেন “গভীর রাত অবধি সিনেমা জগতের বিখ্যাত অভিনেতা মিঠুন দাদার সঙ্গে দীর্ঘ আলোচনা হল। ওনার দেশের প্রতি ভালোবাসা এবং গরিবদের জন্য সাহায্যের ঘটনাগুলি শুনে আমার হৃদয় পরিপূর্ণ।”

আরও পড়ুন – প্রকাশ হল বিজেপির প্রার্থী তালিকা, কারা কারা আছে এই তালিকায়, দেখে নিন

বিগত দু’দিন ধরে অনেক জল্পনা-কল্পনা চলছিল যে মিঠুন চক্রবর্তী ব্রিগেডে আসবেন কিনা। সব জল্পনার অবসান ঘটিয়ে কৈলাস বিজয়বর্গীয় শনিবার জানিয়ে দেন যে মিঠুন ব্রিগেডে আসতে সম্মত হয়েছেন। এছাড়াও জানা যাচ্ছে, অক্ষয় কুমারের কাছে আমন্ত্রণ গিয়েছে ব্রিগেডে উপস্থিত হওয়ার জন্য। টলিউড থেকে খুব সম্ভবত প্রসেনজিৎ চট্টোপাধ্যায় বিজেপির ব্রিগেডে হাজির হতে চলেছেন।

You might also like
Comments
Loading...