সব খবর সবার আগে।

CoronaVirus: রাজ্যে আক্রান্তের সংখ্যা বাড়ল ১ , নেই কোনো বিদেশ ভ্রমণের ইতিহাস

করোনা আক্রান্তের সংখ্যা বাড়ল আরো ১। তবে এক্ষেত্রে নেই কোনো বিদেশ ভ্রমণের ইতিহাস। ওই ব্যক্তি কলকাতায় বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন। এই নিয়ে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১০। তার মধ্যে মৃত্যু হয়েছে ১ জনের।

সূত্রের খবর, ওই ব্যক্তি নয়াবাদের বাসিন্দা। গত ২৩ মার্চ ওই হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়। এরপর তার লালারসের নমুনা সংগ্রহ করে বেলেঘাটা ও নাইসেডে পাঠানো হয়েছিল। বুধবার রাতে সেই রিপোর্ট এলে দেখা যায়, তিনি কোভিড-১৯ এর শিকার। তাঁকে আপাতত ওই হাসপাতালেরই আইসিসিইউতে রাখা হয়েছে।

জানা গিয়েছে, তাঁর বিদেশ যাওয়ার কোনও ইতিহাস না থাকলেও সম্প্রতি তিনি মেদিনীপুরে একটি বিয়ে বাড়িতে গিয়েছিলেন। চিকিৎসকরা মনে করছেন সেখান থেকে কোনওভাবে তিনি আক্রান্ত হয়েছেন।

ওই বিয়ে বাড়িতে নিমন্ত্রিতদের মধ্যে বিদেশ থেকে কেউ এসেছিলেন কি না, তা জানার চেষ্টা চলছে। আর ওই প্রৌঢ় আর কাদের সংস্পর্শে এসেছিলেন এবং আর কোথায় কোথায় গেছিলেন তাও জানার চেষ্টা চলছে। আপাতত আক্রান্তের পরিবারের সকলকেই গৃহ-পর্যবেক্ষণে রয়েছেন। তাঁদেরও লালারসের নমুনা পরীক্ষা করা হবে এবং রিপোর্ট আসার পর বাকি পদক্ষেপ নেওয়া হবে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...