সব খবর সবার আগে।

ফুসফুসে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি অভিনেত্রী ঊষসী চক্রবর্তীর বাবা সিপিএম নেতা শ্যামল চক্রবর্তী

প্রতিকূল পরিস্হিতির মোকাবিলা করার ক্ষমতা বাবার থেকেই পেয়েছেন কন্যা ঊষসী চক্রবর্তী। ঊষসীর বাবা বর্ষীয়ান সিপিআইএম নেতা শ্যামল চক্রবর্তী এখন গুরুতর অসুস্থ অবস্থায় এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এমনটাই নিজের সোশ্যাল মিডিয়ায় জানালেন অভিনেত্রী ঊষসী চক্রবর্তী। জানা যাচ্ছে তিনি শ্বাসকষ্ট জনিত কারণে হাসপাতালে ভর্তি রয়েছেন। তাই তাঁর করোনা পরীক্ষাও করা হবে।

আর পাঁচটা সাধারণ মেয়ের মতো জনপ্ৰিয় এই অভিনেত্রীও তাঁর বাবার অসুস্থতায় চিন্তিত হয়ে পড়েছেন। সোশ্যাল মিডিয়ায় নিজের ও তাঁর বাবার কিছু কথা তিনি শেয়ার করেছেন। শ্যামলবাবু চান যে তাঁর মেয়ে পিএইচডি করুক। তাই শত ব্যস্ততার মাঝেও বাবার স্বপ্নকে সফল করতে চায় ঊষসী। তিনি লিখেছেন প্রতিকূল পরিস্থিতিতে দাঁড়িয়ে তাঁকে লড়াই করতে শিখিয়েছেন তাঁর বাবা। তাঁর বাবা নিজেও খুব সহজে হেরে যাওয়ার মানুষ নয়। তাই বাবার শিক্ষাকে স্মরণ করেই এই পরিস্হিতিতে লড়াই জারি রেখেছেন তিনি। আপাতত আইসোলেশন ওয়ার্ডে ঢোকার অনুমতি না থাকায় দূর থেকে বাবাকে দেখেই নিজেকে সাহস জুগিয়ে চলেছেন বলে জানালেন ঊষসী।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় ঊষসী তাঁর বাবার অসুস্থতার কারণও জানিয়েছেন। জানা যাচ্ছে বর্ষীয়ান নেতা শ্যামলবাবু ফুসফুসের সংক্রমণের চলতে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে এটা প্রথমবার নয়, এর আগেও তিনি একই সমস্যায় ভুগেছেন।

তবে শুক্রবারই তাঁর বাবার করোনা পরীক্ষা করা হবে। ফুসফুসের সংক্রমণ ছাড়াও তাঁর শ্বাসকষ্টজনিত সমস্যা রয়েছে। তাই আপাতত তাঁকে একই সমস্যাযুক্ত রোগীদের ফ্লোরে রাখা হয়েছে। কিন্তু করোনা রোগীদের সেবা করা চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীরাই তাঁর বাবাকেও দেখছেন। তাই সেক্ষেত্রে করোনার ভয়ও রয়েছে। কিন্তু এই সংকটময় পরিস্হিতিতে যেখানে চিকিৎসা পাওয়াটাই বড়ো ব্যাপার সেখানে এইসব অভিযোগ মানায় না বলে পোস্টে জানিয়েছেন ঊষসী।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Leave a Comment