সব খবর সবার আগে।

নবমীর রাতে বাইক আরোহীর তাণ্ডব, পুলিশকে বেধড়ক মার, গ্রেফতার অভিযুক্ত

নবমীর রাতে কলকাতার রাস্তায় বাইক আরোহীর তাণ্ডব। এর জেরে আক্রান্ত হলেন চার পুলিশ কর্মী। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় হাজরা মোড়ে। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। আজ, শুক্রবারই সেই ধৃতকে আদালতে তোলা হবে বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে সেই বাইক আরোহীর নাম সুব্রত দাস। তিনি কলকাতার বাগমারি এলাকার বাসিন্দা। পুলিশের কথায়, নবমীর রাতে ওই বাইক আরোহী মদ্যপ অবস্থায় হেলমেট ছাড়াই বাইক চালাচ্ছিলেন।

সেই সময় হাজরা মোড়ে কর্তব্যরত পুলিশ কর্মী অতনু নন্দী সেই বাইক আরোহীর পথ আটকায়। সেই সময়ই পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে ওই অভিযুক্ত। তার বিরুদ্ধে অভিযোগ, ওই বাইক আরোহী নাকি চার পুলিশ কর্মীকে মারধর করে। এমনকি পুলিশের উর্দিও ছিঁড়ে দেয়। এই ঘটনাকে কেন্দ্র করে নবমীর রাতে হাজরা মোড়ে প্রবল উত্তেজনা ছড়ায়।

এরপরই পুলিশ গ্রেফতার করে সুব্রত দাসকে। বাজেয়াপ্ত করা হয়েছে তার মোটরবাইকটিকেও। পুলিশ সূত্রে খবর, ধৃতকে আজই আদালতে তোলা হবে। বলে রাখা ভালো, পুজোর কলকাতায় অশান্তি এড়াতে শুরু থেকেই পথে নেমেছে প্রচুর পুলিশ। শুধু রাস্তাতেই নয়, মণ্ডপে যাতে কোনও বিশৃঙ্খলা তৈরি না হয়, সেদিকে নজর রাখার জন্য বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে ।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...