সব খবর সবার আগে।

BREAKING: তৃণমূলের হয়ে কাজ, একসঙ্গে ৮ রিটার্নিং অফিসারকে এক ধাপে বদলি করল নির্বাচন কমিশন!

এবার শাসক শিবিরের হয়ে পক্ষপাতিত্বের অভিযোগ আট রিটার্নিং অফিসার কে বদলি করল নির্বাচন কমিশন। এই আটটি নির্বাচনী কেন্দ্র হল এন্টালী, শ্যামপুকুর, ভবানীপুর, জোড়াসাঁকো, কাশীপুর বেলগাছিয়া, কলকাতা বন্দর, বেলেঘাটা এবং চৌরঙ্গী। সূত্র মারফত জানা গিয়েছে, এই আট কেন্দ্রের রিটার্নিং অফিসারকে বদলির নির্দেশ দেওয়া হয়েছে নির্বাচন কমিশনের তরফ থেকে।

আরও পড়ুনঃ প্রার্থী পদ মেলেনি! তৃণমূল ছেড়ে আসা একঝাঁক বিধায়ককে রাজ্য কমিটিতে জায়গা দিল বিজেপি

কিন্তু হঠাৎ করে কেন এই বদলির নির্দেশ? ঘনিষ্ঠ সূত্র মারফত জানা গিয়েছে যে, এই ঘটনায় আট কেন্দ্রে রিটার্নিং অফিসারের বিরুদ্ধে এর আগে তৃণমূলের হয়ে কাজ করার অভিযোগ পাওয়া গিয়েছিল। কমিশন থেকে তাদের শোকজ নোটিশ ধরানো হয় কিন্তু তারা কেউ সঠিকভাবে কোন কারণ দর্শাতে পারেননি। সেই জন্য তাদেরকে এবার ভোটের আগেই বদলি করল নির্বাচন কমিশন।

আরও পড়ুনঃ আরামবাগে আক্রান্ত সুজাতা, কী প্রতিক্রিয়া দিলেন সৌমিত্র খাঁ

এর আগেও বালিগঞ্জ কেন্দ্রের রিটার্নিং অফিসারকে সরানো হয়েছিল একই অভিযোগে কিন্তু এইবার এক ধাক্কায় আটটি কেন্দ্রের রিটার্নিং অফিসার বদল একটি গুরুত্বপূর্ণ ঘটনা বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...