কলকাতা

আর্থিক তছরুপের অভিযোগে কলকাতার নামী নির্মাণ সংস্থার মালিকের বাড়িতে হানা ইডি-র, ঢুকতে না দেওয়ায় গেট টপকে ঢোকার চেষ্টা

কলকাতার এক নামী নির্মাণ সংস্থার মালিকের বিরুদ্ধে উঠল আর্থিক তছরুপের অভিযোগ। এর জেরে আজ, বুধবার সকালেই সেই নামী বিল্ডার অভিজিৎ সেনের বাড়িতে হানা দেন ইডি-র আধিকারিকরা। জানা গিয়েছে যোধপুর পার্ক, সাউথ সিটি-সহ মোট চার জায়গায় তল্লাশি চালাচ্ছে ইডি।

সূত্রের খবর অনুযায়ী, ইডি আধিকারিকরা যখন অভিজিৎ সেনের দেশপ্রিয় পার্কের বাড়িতে যান, সেই সময় তাদের ঢুকতে দেওয়া হয় না। এই কারণে গেট টপকে ঢোকার চেষ্টা করেন তারা। পরে গেটের বাইরে থেকে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা কথা বলে বাড়ির কেয়ারটেকারের সঙ্গে। এরপর ওই ব্যবসায়ীর এক প্রতিনিধি আসেন। তিনি আর্থিক তছরুপের সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন।

আজ, বুধবার সকাল থেকেই নানান জায়গায় তল্লাশি চালাচ্ছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। সূত্রের খবর অনুযায়ী, অভিজিৎ কনস্ট্রাকশন নামের এক নির্মাণ সংস্থার মালিক হলেন এই অভিজিৎ সেন। ঝাড়খণ্ডের রাঁচিতে তাঁর অফিস ছিল বলে খবর। প্রায় কয়েকশো কোটি টাকার আর্থিক তছরুপের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে।

ইডি সূত্রে খবর, অভিজিৎ সেন সেভাবে তদন্তে সহযোগিতা করছেন না। বাড়িতেও কেন্দ্রীয় সংস্থার আধিকারিকদের ঢুকতে দেওয়া হয় না। এর জেরে ইডি আধিকারিকরা গেট টপকে ঢোকার চেষ্টা করেন। কেয়ারটেকার গেটও খুলতে চান নি বলে জানা গিয়েছে। পরে তাঁর সঙ্গে কথাবার্তা বলেন ইডির আধিকারিকরা। শেষ পর্যন্ত পাওয়া খবরে, ইডি আধিকারিকরা দেশপ্রিয় পার্কের ওই বাড়িতে ঢুকেছেন।

Related Articles

Back to top button