সব খবর সবার আগে।

Breaking: চলতি সপ্তাহেই কলকাতার প্রথম করোনা টিকা নিতে চলেছেন ফিরহাদ হাকিম! জেনে নিন দিনক্ষণ

পরশুদিন অর্থাৎ বুধবার ২রা ডিসেম্বর কলকাতা শহরের প্রথম নাগরিক হিসেবে করোনা টিকা কোভ্যাকসিন নিতে চলেছেন পুর ও নগর উন্নয়নমন্ত্রী তথা পুর প্রশাসক ফিরহাদ হাকিম। আজ কিছুক্ষণ আগে সাংবাদিক বৈঠকে নিজেই এ কথা জানিয়েছেন তিনি। গত সপ্তাহেই নাইসেড তাকে করোনা টীকার পরীক্ষামূলক প্রয়োগের জন্য স্বেচ্ছাসেবক হওয়ার প্রস্তাব দেয়। এছাড়া ডেপুটি মেয়র অতীন ঘোষও এই কর্মকাণ্ডে স্বেচ্ছাসেবক হওয়ার কথা জানিয়েছেন।
জানা গিয়েছে বুধবার বিকাল ৪ টা নাগাদ বেলেঘাটা নাইসেডে ফিরহাদ হাকিমকে এই টীকা দেওয়া হবে। তৃতীয় পর্যায়ের পরীক্ষার জন্য কোভ্যাকসিনের হাজারটি ডোজ কলকাতায় এসে পৌঁছে ছিল কিছুদিন আগেই। এরই প্রথম পরীক্ষামূলক প্রয়োগ হবে ফিরহাদ হাকিম এর ওপর। জানা গিয়েছে যে ফিরহাদ হাকিমের কোনরকম কোমর্বিডিটি নেই। সামান্য পেটের সমস্যা থাকলেও তা টীকা গ্রহণের ক্ষেত্রে বাধা সৃষ্টি করবে না বলে জানা গিয়েছে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...