সব খবর সবার আগে।

জোড়াবাগানের ঘটনায় নয়া মোড়! নাবালিকা ধর্ষণ নয়, গণধর্ষণ হয়েছে, ধৃত আরও এক

জোড়াবাগানে ৯ বছরের নাবালিকাকে ধর্ষণ ও খুনের ঘটনায় প্রমাণ মিলল। ধর্ষণ’ নয় করা হয়েছে ‘গণধর্ষণ’। গণধর্ষণের ধারা রুজু করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টে নাবালিকার যৌনাঙ্গে আঘাতের চিহ্ন মিলেছে। সেই সঙ্গে মৃতার পাকস্থলীতে বিরিয়ানি এবং চিপসও মিলেছে। কেয়ারটেকার রামকুমার আগেই ধরা পড়েছিল। এবার পুলিশের হাতে ধরা পড়ল ঘটনার সঙ্গে যুক্ত আরও এক অপরাধী।

সোমবার বিহারের বেগুসরাই থেকে পুলিশ গ্রেফতার করে পেশায় মার্বেল মিস্ত্রি রণবীর। মামার বাড়িতে ঘুরতে এসে নিখোঁজ হয়ে গিয়েছিল ওই নাবালিকা। এরপরই একটি বাড়ির ছাদ থেকে তার গলা কাটা দেহ উদ্ধার হয়। সময়টা বুধবার সন্ধে সাড়ে ৭টা। মাদক দ্রব্য এবং বিরিয়ানির প্যাকেট নিয়ে ৯বি বৈষ্ণব শেঠ ফার্স্ট লেনের বাড়িতে ঢুকেছিলেন ওই বাড়ির কেয়ারটেকর। পৌনে ৮টা নাগাদ মদ্যপান শুরু করেন তিনি।

মোবাইলে থাকা ১২টি জুভেনাইল পর্ণোগ্রাফির দেখতে দেখতেই মদ্যপানের মাত্রা বৃদ্ধি পায়। সেই সময়ে ওই বাড়ির দোতলার সিঁড়ির কাছে বেশ কিছু শিশুর কণ্ঠস্বর শুনতে পেয়েই উঠে যায়। এরপর ৯ বছরের ওই বালিকাকে খাবারের লোভ দেখিয়ে ঘরে নিয়ে আসে অভিযুক্ত। পুলিশের অনুমান ওই খাবারের সঙ্গেই মাদক মিশিয়ে শিশুটিকে অচৈতন্য করা হয়।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...