সব খবর সবার আগে।

ভয়ঙ্কর কাণ্ড! খাস তিলোত্তমার বুকে অপহরণ, ট্যাক্সিতে তুলে মাথায় বন্দুক ঠেকিয়ে লুঠ টাকা

খাস কলকাতার বুকেই ঘটে গেল এক ভয়ানক কাণ্ড। ট্যাক্সিতে তুলে অপহরণ করে টাকাপয়সা লুঠ করা হল। এরপর অপহৃত ব্যক্তিকে ট্যাক্সি থেকে ফেলে দিয়ে চম্পট দুষ্কৃতীরা। এই ঘটনায় এখনও পর্যন্ত ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে তিলজলায়। জানা গিয়েছে, তিলজলার বাসিন্দা মহম্মদ নাদিম বাইকে করে যাচ্ছিলেন। এই সময় তাঁর বাইক আটকায় এক ট্যাক্সি। ট্যাক্সিটি বাইকে ধাক্কা মারে। এর জেরে পড়ে যান বাইক চালক। এই সময় ওই ট্যাক্সি থেকে নেমে আসে ৩ জন। জোর করে মহম্মদ নাদিমকে ট্যাক্সিতে তোলা হয়। এরপর চলন্ত ট্যাক্সিতেই তাঁর মাথায় বন্দুক ঠেকিয়ে ২১ হাজার লুঠ করে দুষ্কৃতীরা।

টাকা লুঠ করে মহম্মদ নাদিমকে কসবার অ্যাক্রোপলিস মলের কাছে চলন্ত ট্যাক্সি থেকে ধাক্কা মেরে ফেলে দেওয়া হয় বলে অভিযোগ। তাঁকে ফেলে দিয়েই চম্পট দেয় ট্যাক্সিটি।

এই ঘটনার তদন্তভার পড়েছে প্রগতি ময়দান থানার উপর। ইতিমধ্যেই ট্যাক্সি চালক ও মূল অভিযুক্ত-সহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বাকিদের খোঁজ চালানো হচ্ছে। সূত্রের খবর অনুযায়ী, ধৃতদের নাম সোহেল আলি ওরফে আমন। তার বয়স ৩০ বছর। ট্যাক্সিটি সে-ই চালাচ্ছিল। অপরজনের নাম শেখ আনসার আলি ওরফে নিয়াজ। তার বয়স ৩৫। ধৃতরা দুজনেই তিলজলার একই এলাকার বাসিন্দা বলে জানা গিয়েছে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...