Kolkata

দারুন উদ‍্যোগ! সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস কলকাতার পক্ষ থেকে পুলিশের হাতে তুলে দেওয়া হলো স্বাস্থ্য সরঞ্জাম!

বিজ্ঞাপন

এবার কোভিড মোকাবিলায় পাশে দাঁড়ালো বাংলার অলঙ্কারের অন‍্যতম নামী সংস্থা সেনকো গোল্ড এবং ডায়মন্ডস।  চিকিৎসদের মতো এই করোনা যুদ্ধে পুলিশরাও ফ্রন্ট লাইন যোদ্ধা।

বিজ্ঞাপন

করোনা অতিমারীর সঙ্গে নিরন্তর লড়াই করে চলা কলকাতা পুলিশের কথা মাথায় রেখে সংস্থার পক্ষ থেকে তাঁদের হাতে তুলে দেওয়া হয় স্বাস্থ্য সুরক্ষা সংক্রান্ত সরঞ্জাম যেমন – পিপিই কিটস, হেড শিল্ড, মাস্কস, ইন্ডাস্ট্রিয়াল গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার, জীবাণুনাশক স্প্রে মেশিন, ফগার দান করলো। সংস্থার পক্ষে শ্রী শংকর সেন, সিএমডি, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এবং শ্রী শুভঙ্কর সেন, ইডি, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস সাহায্য গুলি তুলে দেন শ্রী শুভঙ্কর সিনহা সরকার, আইপিএস, জয়েন্ট কমিশনার অফ পুলিশ (সদর দফতর); শ্রী দিলীপ বন্দ্যোপাধ্যায়, আইপিএস, ওএসডি, জয়েন্ট কমিশনার অফ পুলিশ (ইন্টেলিজেন্স) এবং শ্রী দীপ নারায়ণ গোস্বামী, আইপিএস, জয়েন্ট কমিশনার অফ পুলিশ , স্পেশাল ব্রাঞ্চ (সুরক্ষা) এর হাতে।

বিজ্ঞাপন
দারুন উদ‍্যোগ! সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস কলকাতার পক্ষ থেকে পুলিশের হাতে তুলে দেওয়া হলো স্বাস্থ্য সরঞ্জাম! 2
শ্রী শংকর সেন, সিএমডি, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এবং শ্রী শুভঙ্কর সেন, ইডি, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস সাহায্য তুলে দেন শ্রী দীপ নারায়ণ গোস্বামী, আইপিএস, জয়েন্ট কমিশনার অফ পুলিশ , স্পেশাল ব্রাঞ্চ (সুরক্ষা) এর হাতে

উল্লেখ্য এর আগে সেনকো গোল্ড এবং ডায়মন্ডস কলকাতা পৌরসংস্থাকে পিপিই, স্যানিটাইজেশন এবং সুরক্ষা কিট দান করেছিল।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

Leave a Reply

Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading