Kolkata

বছরের শুরুতেই ফিরল পার্থ-অর্পিতার স্মৃতি! রাজ্যের চারিদিকে যেন টাকার ছড়াছড়ি, ফের শহরে উদ্ধার টাকার পাহাড়, গ্রেফতার ৯

বিজ্ঞাপন

গত বছরই পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে কোটি কোটি টাকা উদ্ধারের ঘটনা এখনও মানুষের মন থেকে মুছে যায় নি। ফের একবার শহরে উদ্ধার হল টাকার পাহাড়। বড়বাজার থানার পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে উদ্ধার করল হাওয়ালার বিপুল টাকা। এই ঘটনায় ৯ জনকে গ্রেফতারও করা হয়েছে।

বিজ্ঞাপন

সূত্রের খবর, গতকাল, সোমবার সন্ধ্যের সময় গোপন সূত্রে খবর পেয়ে তদন্তকারীরা অভিযানে নামে। কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ রবীন্দ্র সরণি ও এমজি রোডে তল্লাশি চালিয়ে এই বিপুল টাকা উদ্ধার করে। এই বিপুল পরিমাণ টাকা কোথা থেকে এল, ধৃতরা তার হিসাব দেখাতে পারেনি।

বিজ্ঞাপন

এর আগে কপিলচরণ বেহারা নামে একজনকে গ্রেফতার করে তদন্তকারীরা। তাকে জেরা করেই এই টাকার খোঁজ মেলে। কপিলকে জিজ্ঞাসাবাদ করে রবীন্দ্র সরণীর কাছে একটি অফিসের খোঁজ মেলে। সেখানেই অভিযান চালায় কলকাতার এসটিএফ। আর তল্লাশি চালিয়ে উদ্ধার হয় ১৬ লক্ষ টাকা। ওই অফিসের পাঁচজন কর্মচারীকে গ্রেফতার করা হয়। এই টাকা কোথা থেকে এল, তা তাদের জিজ্ঞাসা করা হল কোনও সঠিক উত্তর মেলেনি।

বিজ্ঞাপন

এদিন আরও কয়েকটি জায়গায় অভিযান চালিয়ে তদন্তকারীরা প্রায় ৬০ লক্ষ টাকার কাছাকাছি উদ্ধার করেছে বলে জানা গিয়েছে। এই ঘটনায় মোট ৯ জনকে গ্রেফতার করা হয়েছে বলে খবর।

বিজ্ঞাপন

বলে রাখি, গত বছরের জুলাই মাসের শেষে এমনই এক ঘটনার সাক্ষী থাকে কলকাতা। প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়-ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়ের দু’টি ফ্ল্যাটে তল্লাশি চালিয়ে প্রায় ৫০ লক্ষ টাকা নগদ, সোনার গয়না উদ্ধার হয়। সেই ঘটনা তুমুল সাড়া ফেলে গোটা রাজ্যে। নিয়োগ দুর্নীতির ঘটনায় টাকা তছরুপের জেরে আপাতত জেলবন্দি পার্থ ও অর্পিতা।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading