সব খবর সবার আগে।

তাজ বেঙ্গল কিংবা ভিভান্তা-র মতো রেস্তোরাঁর খাবার পান বাড়িতেই, এবার QMIN এলো কলকাতায়

এবার বাড়িতে বসেই অর্ডার করুন তাজ বেঙ্গল কলকাতা, চিনোইসেরি (Chinoiserie), সোনারগাঁও (Sonargaon) এর মতো নামীদামী রেস্তোরাঁর খাবার অনলাইনে। কারণ ইন্ডিয়ান হোটেলস কোম্পানি লিমিটেড (আইএইচসিএল) এবার কলকাতার বুকে শুরু করল গুরমেট ফুড ডেলিভারি প্ল্যাটফর্ম, কিউমিন (QMIN)।

করোনার আবহে এখন বাইরে গিয়ে খাবার খাওয়া বেশ চাপের ও ভয়ের বিষয় হয়ে দাঁড়িয়েছে। তাই এবার বাড়িতে আরাম করে বসে খান জনপ্রিয় সব খাবার। কলকাতায় কিউমিন (QMIN) লঞ্চের প্রথম পর্বে তাজ ও ভিভান্তা এর মতো ফাইভ স্টার হোটেলের খাবার পৌঁছে যাবে আপনাদের দোরগোড়ায়।

এছাড়াও অতিথিরা চারটি সুপ্রসিদ্ধ ঐতিহ্যশালী রেস্তোঁরা যেমন তাজ বেঙ্গল, কলকাতার চিনোইসেরি (Chinoiserie), সোনারগাঁও (Sonargaon) ও ক্যাল ২৭ (Cal-27) এবং ভিভান্তা, কলকাতা ইএম বাইপাস এর মিন্ট (Mynt ) থেকে খাবার অর্ডার করতে পারবেন।

কিউমিন লঞ্চের দিন, এরিয়া ডিরেক্টর -ইস্ট ও জেনারেল ম্যানেজার, তাজ বেঙ্গল শ্রী মনিশ গুপ্তা বলেন, “কলকাতা তার রন্ধন শিল্পের জন্য দেশে বিদেশে সমাদৃত। এখন কলকাতার বুকে কিউমিন প্লাটফর্মকে আনতে পেরে আমরা খুবই আনন্দিত। কিউমিন (QMIN) হলো এক গুরমেট ফুড ডেলিভারি পরিষেবা যা গ্রাহকদের বাড়ি বসে অনলাইনে তাদের পছন্দের খাবার তাদের কাছে পৌঁছে দেবে। কলকাতায় আইএইচসিএল এর হোটেলগুলি তিন দশকেরও অধিক সময় ধরে মানুষকে সুস্বাদু সব পদ পরিবেশন করে চলেছে। এবার তাদের লক্ষ্য ভোজনরসিক মানুষকে আরামদায়ক পরিবেশে খাবার পরিবেশন করা।”

শহরের একটি অন্যতম বিখ্যাত চাইনিজ রেস্তোরাঁ চিনোইসেরি থেকে শুরু করে, সোনারগাঁও এবং কলকাতার ট্রেন্ডি মাল্টি-কুইজিন রেস্তোরাঁ ক্যাল ২৭ খাবারগুলি কিউমিন পৌঁছে দেবে আপনার বাড়িতে। তার জন্য থাকছে ডিজিটাল মেনুও। যাতে আপনি বাঙালি রান্না থেকে চাইনিজ সব পাবেন। যেমন- ডাল সোনারগাঁও, চিংড়ি মালাই কারি, সোনারগাঁও এর কষা মাংস, চিনোইসেরি থেকে ক্রিস্পি ফ্রায়েড স্পিনাচ এবং ডিমসুমস এবং ক্যাল ২৭ থেকে একটি দুর্দান্ত থিন ক্রাস্ট পিজ্জা।

করোনার চলতে এই খাবারগুলি সরবরাহের ক্ষেত্রেও বিশেষ সুরক্ষা ব্যবস্থা এবং স্বাস্থ্য বিধি অবলম্বন করা হবে। কন্টাক্টলেস ডেলিভারি ও ডেলিভারি এগ্জিকিউটিভদের প্রতিরক্ষামূলক গিয়ার এবং পুরোপুরি স্যানিটাইজড করা গাড়িতে খাওয়ার ডেলিভারির ব্যবস্থা থাকবে। পাশাপাশি প্যাকেজিং এর ক্ষেত্রেও পরিবেশ বান্ধব উপকরণ ব্যবহার করা হবে।

আপাতত কিউমিনে অর্ডারের ক্ষেত্রে থাকছে টোল-ফ্রি নাম্বার ১৮০০২৬৬৭৬৪৬- এ কল করার সুযোগ। আপনারা তাজ বেঙ্গল কলকাতা এবং ভিভান্তা, কলকাতা ইএম বাইপাস থেকে কিউমিনে মাধ্যমে খাবার অর্ডার করতে পারবেন। তবে খুব শীঘ্রই কিউমিন (QMIN ) মোবাইল অ্যাপ্লিকেশনটি কলকাতায় চালু হতে চলেছে এবং আগামী মাসগুলিতে কিউমিন শপ (QMIN Shop) ও শুরু হবে কলকাতায়।

Leave a Comment