Kolkata

পুজোর মরশুমে এক্সক্লুসিভ গয়নার সম্ভার নিয়ে হাজির কল্যাণ জুয়েলার্স

বিজ্ঞাপন

দোরগোড়ায় উঁকি দিচ্ছে দুর্গাপুজো, আর এই উৎসবমুখর মানুষদের মুখে আরও বেশি হাসি ফোটানোর জন্য কল্যাণ জুয়েলার্সের নিয়ে তাদের এক্সক্লুসিভ গয়নার সম্ভার, ‘সঙ্কল্প’। ইয়েলো গোল্ডের উপর এনামেলের মিনাকারী হাতে তৈরি সাবেকি গয়নার সম্ভার হল এই ‘সঙ্কল্প’। আঞ্চলিক ক্রেতাদের পছন্দের কথা মাথায় রেখেই এই সম্ভারের প্রত্যেকটি গয়না তৈরি করা হয়েছে। পশ্চিমবঙ্গের পরিশ্রমী ও নিখুঁত হাতের কাজের নিদর্শন লক্ষ্য করা গেছে এই গয়নায়।
কারিগরির মধ্যে পার্শি মিনাকারী কাজের সূক্ষ্ম ডিজাইনের মাধ্যমে সঙ্কল্প কালেকশন বাংলার গয়নাশিল্পের প্রতি বিশেষ সম্মান প্রদান করে। পাঁচ নলী হার থেকে শুরু করে সোনার হার, জুই হার, বালা, রত্নচূড়, টাই চেন, কান পাশা, আংটি, এই প্রত্যেকটি গয়নাই সাংস্কৃতিক দিক থেকে গুরুত্বে ভরপুর।

বিজ্ঞাপন

পুজোর মরশুমে এক্সক্লুসিভ গয়নার সম্ভার নিয়ে হাজির কল্যাণ জুয়েলার্স 2

বিজ্ঞাপন

এই উৎসবকে আরও বেশি সাফল্যমণ্ডিত করে তোলার জন্য কল্যাণ জুয়েলার্স ঘোষণা করেছে ৩০০ কেজি গোল্ড গিভঅ্যাওয়ে ক্যাম্পেনের। এর দ্বারা ক্রেতারা কেনাকাটার সঙ্গে তৎক্ষণাৎ ব্যবহার্য ভাউচার পাবেন। এই স্কিম অনুযায়ী, সোনার গয়নায় বসানো পাথরের উপর ২০%-৫০% ছাড় ও হীরের গয়নার উপরে ২৫% পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এই অফারটি চলবে ৩০শে নভেম্বর পর্যন্ত।

বিজ্ঞাপন

পুজোর মরশুমে এক্সক্লুসিভ গয়নার সম্ভার নিয়ে হাজির কল্যাণ জুয়েলার্স 3

বিজ্ঞাপন

এই নতুন কালেকশন লঞ্চ উপলক্ষে কল্যাণ জুয়েলার্সের কর্ণধার শ্রী টি এস কল্যাণরমন বলেন, “দুর্গাপুজো কেবল মা দুর্গার বাপের বাড়ি আসা নয়, এটা নারীশক্তির উদযাপন ও সেই সঙ্গে প্রত্যেক নারীর শক্তি, বিশালতা, মাধুর্য ও সৌন্দর্যেরও উদযাপন। সাবেকি গয়নার এই সম্ভার যেমন শোভা বৃদ্ধি করবে, তেমনি সমৃদ্ধি ও আশার চিহ্নও হয়ে উঠবে”।

পুজোর মরশুমে এক্সক্লুসিভ গয়নার সম্ভার নিয়ে হাজির কল্যাণ জুয়েলার্স 4

বিজ্ঞাপন

এছাড়াও এই ব্র্যান্ড ঘোষণা করেছে ধনতেরাস প্রি-বুক অফার। এই অফারের মাধ্যমে আপনি সুরক্ষিত থাকতে পারবেন সোনার দর বৃদ্ধির থেকে। যত টাকা মুল্যের গয়না কিনতে চান, তার ২০% অ্যাডভান্স দিয়ে এখনই গয়না বুক করে রাখতে পারবেন। এই নতুন সঙ্কল্প সম্ভার এক নতুন ক্যাম্পেনের মাধ্যমে লঞ্চ করা হবে যার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হবেন বাঙালি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। ২০০০০ টাকা থেকে শুরু হবে এই সম্ভার এবং এটি মিলবে পশ্চিমবঙ্গ, আসাম, ওড়িশা, ঝাড়খণ্ড ও ছত্রিশগড়ের কল্যাণ শোরুমগুলিতে।

বিজ্ঞাপন

Leave a Reply

Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading