সব খবর সবার আগে।

ইঞ্জিনিয়ারিং ছাত্র নিখোঁজ, এলাকায় প্রবল চাঞ্চল্য

বর্তমানে চারিদিকে করোনার কারণে কঠিন পরিস্থিতি চলছে চারিদিকে‌। এরমধ্যেই দমদম বিমানবন্দরের এক নম্বর গেটের কাছে এক ইঞ্জিনিয়ারিং ছাত্রের নিখোঁজ হওয়া নিয়ে ঘনাল রহস্য। সূত্র মারফত জানা গিয়েছে যে শুক্রবার ওই ছাত্রকে শেষবারের মতো দেখা গিয়েছিল। ওই ছাত্রের নাম করণ বাল্মিকী (২১)। করণ বিড়লা ইনস্টিটিউট অফ টেকনোলজি কলেজে ইলেকট্রনিক্স এবং ইন্সট্রুমেন্ট নিয়ে তৃতীয় বর্ষে পড়ে।

আরও জানা গিয়েছে যে, গতকাল তাকে দক্ষিণেশ্বর এলাকায় শেষবার দেখা গিয়েছিল। তারপর থেকে তার আর কোনো খোঁজ মেলেনি। নিখোঁজ হওয়ার সময় তার পরনে ছিল সাদা ও কালো স্ট্রাইপড টি শার্ট এবং জিন্স। পরিবারের লোকজন গোটা ঘটনায় যথেষ্ট আতঙ্কিত। তারা গোটা ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন যাতে যদি কোনো সহৃদয় ব্যক্তি এই যুবকটিকে দেখতে পান, বা কোনরূপ খবর জেনে থাকেন তাহলে অবশ্যই যেন তার পরিবারকে খবর দেন। তারা এই সংক্রান্ত কোনো খবর দেওয়ার জন্য দুটি ফোন নম্বরও দিয়েছেন সেগুলি হল, 7980602929 ও 9062361266 ।

গোটা ঘটনায় এলাকায় প্রবল চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। করণ কেন নিরুদ্দেশ হলেন একথা পরিবারের কেউই বুঝতে পারছেন না। তাকে অপহরণ করে নেওয়ার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

You might also like
Leave a Comment