সব খবর সবার আগে।

শহরে জোড়া দুর্ঘটনা, বাসের ধাক্কায় মৃত ২

কলকাতা শহরে একদিনে জোড়া দুর্ঘটনা। একটি ঘটল মৌলালিতে অন্যটি উল্টোডাঙায়। দুটো দুর্ঘটনাই বাসের ধাক্কায় হয়েছে। ঘটনায় মৃত ২ জন।

আজ সকালে কলকাতার বুকে জোড়া দুর্ঘটনা। একটি ঘটল উল্টোডাঙা মুচিপাড়া থানার অন্তর্গত এলাকায়। জানা গেছে, এক মহিলা জেব্রা ক্রসিং ধরে রাস্তা পাড় হওয়ার সময় একটা বাস এসে তাঁকে ধাক্কা মারে। যার ফলে তিনি রাস্তায় পড়ে যান। এরপর তাঁকে হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন ডাক্তাররা।

অন্যদিকে আরও একটি দুর্ঘটনা ঘটে মৌলালিতে। সূত্রের খবর, কসবা থেকে দু’জন ব্যক্তি বাজার করতে এসেছিলেন শিয়ালদহ বাজারে। দু’জনই নিয়ম মেনে হেলমেট পড়েই বাইক চালাচ্ছিলেন। কিন্তু মৌলালি রুটে দুটো ২৪০ নম্বর বাস নিজেদের মধ্যে রেষারেষিতে মত্ত ছিল। এরপর বাসটি গিয়ে ধাক্কা মারে বাইকে। ঘটনায় বাইক থেকে ছিটকে পড়েন ওই দুই আরোহী। এরপর তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হলে একজনকে মৃত বলে ঘোষণা করা হয় এবং অন্যজন মুমূর্ষু অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। ঘটনার পর দুটি বাসই পালিয়ে যায়। তবে সিসিটিভি ফুটেজ থেকে তদন্তকারীরা খুঁজে বার করার চেষ্টা করছেন বাসগুলি কোনদিকে গেছে এবং তাদের পরিবারের সদস্যদের সাথেও ইতিমধ্যে যোগাযোগ করা হয়েছে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...