Kolkata

Google Map দেখে গাড়ি চালাতে গিয়ে বিপত্তি! রেললাইনের উপর গাড়ি তুলে দিলেন ম’ত্ত চালক, ব্যাপক শোরগোল

বিজ্ঞাপন

এমন দৃশ্য আগে কখনও কেউ দেখেছেন বলে মনে হয় না। রেললাইনের উপর দিয়ে ট্রেন নয়, চলছে বিলাসবহুল চারচাকা গাড়ি। এমন ঘটনা নজর কেড়েছে সকলের। ঘটনাটি ঘটল বালিগঞ্জ স্টেশন লাগোয়া ৪ নম্বর প্ল্যাটফর্মের পাশে মালগাড়ির লাইনে।

বিজ্ঞাপন

জানা যায়, মালগাড়ির লাইনের উপর উঠে যায় ওই চারচাকা গাড়ি। এরপর প্রায় ১০০ মিটার রেললাইনের উপর দিয়ে ঘষটাতে ঘষটাতে যায় গাড়িটি। বিজন সেতু সংলগ্ন এলাকা দিয়ে এই গাড়িটি কোনওভাবে রেললাইনে উঠে যায় বলে দাবী করেন বাসিন্দারা।

বিজ্ঞাপন

গাড়িটিতে তিনজন যুবক ও তিনজন যুবতী ছিলেন বলে জানা গিয়েছে। কিন্তু গাড়িটি রেললাইনের উপর কীভাবে উঠে এল, এ নিয়ে উঠেছে প্রশ্ন। এই ঘটনায় ওই এলাকায় বেশ শোরগোল পড়ে যায়। স্থানীয় বাসিন্দাদের দাবী, একেবারে মত্ত অবস্থায় গাড়ি চালানো হচ্ছিল। রেললাইনের উপর উঠে আসার পরও নাকি গাড়িটি চলতে থাকে। থামার লক্ষণ ছিল না। বেপরোয়া গতিতে গাড়িটি চালানো হচ্ছিল বলে অভিযোগ।

বিজ্ঞাপন

নানান সূত্র মারফত খবর, গুগল ম্যাপ দেখে নাকি গাড়িটি চালানো হচ্ছিল। এদিকে বাসিন্দাদের দাবী, গাড়ির মধ্যে মদের বোতল ছিল। এই নিয়ে নানান প্রশ্ন উঠতে শুরু করেছে। রেলপুলিশ ইতিমধ্যেই এই ঘটনায় ওই যুবক-যুবতীদের জেরা করতে শুরু করেছেন বলে জানা গিয়েছে।

বিজ্ঞাপন

এই ঘটনায় এক্ল প্রত্যক্ষদর্শীর দাবী, “আচমকাই দেখলাম রেললাইনের উপর দিয়ে গাড়িটি এগিয়ে আসছে। কিছুটা এগোনর পর গাড়িটি থেমে যায়। গাড়িতে থেকে তিনজন যুবক নেমে আসেন। পরে তিনজন যুবতীও গাড়ি থেকে নামেন। তাঁদের বেশ সম্ভ্রান্ত ঘরের বলেই মনে হচ্ছিল”।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading