Kolkata

শহরে মদের হোম ডেলিভারি হচ্ছে না, স্পষ্ট জানাল কলকাতা পুলিশ

বিজ্ঞাপন

অ্যালকোহলের হোম ডেলিভারি হবে কলকাতায়, এরকম খবরেই বিকালে মেতে উঠেছিল কলকাতাবাসী। কিন্তু কিছুক্ষণ পরেই তাদের সেই আনন্দে জল ঢেলে দিল কলকাতা পুলিশ। কলকাতা পুলিশ স্পষ্ট জানিয়েছে, এ খবর সত্যি নয়। মদের কোনও রকমের হোম ডেলিভারি করা হবে না।

বিজ্ঞাপন

যদিও নবান্নের একটি সূত্রের খবর, আগামী কাল বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিভিন্ন বণিকসভা, পর্যটন এবং ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলির সঙ্গে বৈঠকে বসবেন। সেখানে এই হোম ডেলিভারির বিষয় নিয়ে আলোচনা হতে পারে। তার পরেই জানা যাবে, আদৌ মদের হোম ডেলিভারি করা হবে কি না।

বিজ্ঞাপন

বুধবার বিকালে বিভিন্ন মাধ্যমে খবর ছড়িয়ে পড়ে, লকডাউনের সময় শহরে মদের হোম ডেলিভারি করা হবে। প্রতি দিন সকাল ১১টা থেকে দুপুর ২টো পর্যন্ত ওই ডেলিভারির জন্য অর্ডার নেওয়া হবে। পরে দুপুর ২টো থেকে বিকেল ৫টা পর্যন্ত ওই মদের হোম ডেলিভারি করা হবে।বাড়ির কাছে কোনও মদের দোকানে অথবা পানশালায় ফোন করে ওই অর্ডার দেওয়া যাবে। এই পরিষেবা দেওয়ার জন্যে লাইসেন্স প্রাপ্ত দোকানদারকে স্থানীয় থানা থেকে অনুমতি নিতে হবে।দোকানদারকে সর্বোচ্চ তিনটি পাস দেওয়া হবে। ওই পাসে স্থানীয় থানার ওসি এবং অতিরিক্ত ওসির সই থাকবে। অফ-শপ, অন-শপ, পানশালা, রেস্তোরাঁ, হোটেল থেকেও মদের হোম ডেলিভারি হবে। তবে, কেউ দোকানে গিয়ে মদ কিনতে পারবেন না। আবগারি লাইসেন্স রয়েছে এমন দোকান বা পানশালার কর্মীরা মদের হোম ডেলিভারি করতে পারবেন বলেও খবর ছড়িয়ে পড়ে। সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে থাকেন নেটিজেনরা, মিমে ভরে যায় নেটদুনিয়া।

বিজ্ঞাপন

কিন্ত বুধবার কলকাতার পুলিশ কমিশনার অনুজ শর্মা জানান, এর কোনও সত্যতা নেই। তিনি বলেন, ‘‘এটা ভুল খবর। এখনও এরকম কিছু সিদ্ধান্ত নেওয়া হয়নি।”

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

Leave a Reply

Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading