কলকাতা

MM in Danger: সোশ্যাল মিডিয়ায় শোরগোল,মদন মিত্র ও তার বড় ছেলের বিরুদ্ধে বধূ নির্যাতনের মারাত্মক অভিযোগ আনলেন বড় ছেলের বউ স্বাতী রায়!কী বললেন তিনি?

আজ সকাল থেকেই কামারহাটির বিধায়ক মদন মিত্র খবরের শিরোনামে আছেন তার ফেসবুক লাইভ এর জন্য।সেখানে তিনি পার্থ চট্টোপাধ্যায় এর বিরুদ্ধে ক্ষোভ উগরে ছেলে এই বলে যে তৃণমূল ভবনে গেলে সুব্রত বক্সী ছাড়া কাউকে পান না তৃণমূলের কর্মীরা। এ তো গেল আজকের কথা কিন্তু মদন মিত্র গতকাল থেকেই সংবাদ শিরোনামে আছেন তার পারিবারিক কলহের জন্য। গতকাল মদন মিত্রের বড় পুত্রবধূর স্বাতী রায় ফেসবুকে একটি ভিডিও দিয়েছিলেন যা নিয়ে এখনো পর্যন্ত তোলপাড় চলছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওর আঁচ পৌঁছে গেছে দলের অন্দরমহল পর্যন্ত।তবে এখনো পর্যন্ত দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে মদন মিত্রের বিরুদ্ধে এই বিষয়ে কিছু বলতে শোনা যায়নি।

ঠিক কী বলেছেন স্বাতী রায়?এই ফেসবুক ভিডিওতে তাকে ভীতসন্ত্রস্ত মুখে মদন মিত্র এবং তার বড় ছেলের অকথ্য অত্যাচার এর কথা বলতে শোনা যাচ্ছে। বিগত দুবছর ধরে মদন মিত্র এবং তার বড় ছেলের অত্যাচারের শিকার স্বাতী দেবী। কিভাবে তার বড় ছেলে তাকে মারধর করতো তার হাড় হিম করা বিবরণ দিয়েছেন তিনি।এছাড়া মদন মিত্র তাকে যে বারংবার হুমকি দিতেন সে কথাও জানিয়েছেন স্বাতী।

এই ভিডিও থেকে জানা গেছে যে শ্বশুর এবং স্বামীর থেকে অত্যাচারের শিকার হয়ে তিনি আত্মহত্যা করার পথেও গেছিলেন।কিন্তু পরবর্তীকালে তিনি সিদ্ধান্ত নেন যে তিনি হেভিওয়েট মদন মিত্র এবং তার পরিবারের বিরুদ্ধে লড়াই করবেন সে জন্য তিনি সামনে এসেছেন সমস্ত তথ্য প্রমাণাদি নিয়ে। তার বক্তব্য যদি কারো সন্দেহ থাকে তাহলে তার সঙ্গে যোগাযোগ করার কথা তিনি বারবার বলেছেন। যদিও নেটিজেনরা এই বিষয়ে দু’ভাগ হয়ে গেছেন, কমেন্ট বক্স খুললেই দেখা যাচ্ছে অধিকাংশ মানুষ স্বাতী দেবীকে সমর্থন করেছেন কিন্তু আবার অনেকেই প্রশ্ন করেছেন যে এতদিন পরে তিনি ফেসবুকে মুখ খুলছেন কেন? তিনি তো আইনের দ্বারস্থ হতে পারতেন বা বড়জোর মমতা বন্দ্যোপাধ্যায়কেই এই বিষয়ে জানাতে পারতেন। যদিও মদন মিত্র এই ব্যাপারে সরাসরি এখনো কিছু বলেননি তবে শাসক শিবিরের অন্যতম উল্লেখযোগ্য নেতা যে গোটা ঘটনায় বেশ অস্বস্তিতে পড়েছেন একথা বলাই বাহুল্য।

Related Articles

Back to top button