কলকাতা

ফের নাবালিকা গণধ’র্ষ’ণ কলকাতায়! অপহরণ করে ফ্ল্যাটে আটকে রেখে যৌ’ন অত্যাচার, গ্রেফতার ৫ যুবক

কলকাতার বুকে ফের নাবালিকা গণধ’র্ষ’ণ। অপহরণ করার পর ফ্ল্যাটে আটকে রেখে গণধ’র্ষ’ণ করা হয়েছে নাবালিকাকে, এমনটাই অভিযোগ। ঘটনাটি ঘটেছে দক্ষিণ কলকাতার হরিদেবপুরে। নির্যাতিতা নাবালিকার অভিযোগ পাওয়ার পর ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পাঁচ অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। নাবালিকার ডাক্তারি পরীক্ষা করানোর ব্যবস্থা করা হয়েছে বলেও খবর।

জানা গিয়েছে, গত মঙ্গলবার ওই নাবালিকা তার দিদির সঙ্গে বাড়ি থেকে বেরোয়। অভিযোগ, সেই সময় পাঁচ যুবক তাকে অপহরণ করে। করুণাময়ী ঘাট রোড এলাকায় রংকল মাঠের কাছে একটি ফ্ল্যাটে নিয়ে যাওয়া হয় তাকে। সেখানে একটি ফ্ল্যাটে আটকে রাখা হয় নাবালিকাকে। অভিযোগ, ওই ফ্ল্যাটেই গণধ’র্ষ’ণ করা হয় তাকে।

এই ঘটনার জেরে মানসিক ও শারীরিকভাবে ভেঙে পড়ে ওই নাবালিকা। আজ, বুধবার হরিদেবপুর থানায় অভিযুক্তদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। এফআইআর করা হয়েছে অরূপ সেনগুপ্ত ওরফে পুটু, অভিষেক সিং ওরফে নিখিল, সঞ্জয় পাত্র ওরফে কালু ওরফে রাজ, সাহেব অধিকারী ওরফে মদন, রাহুল সিংয়ের বিরুদ্ধে।

নাবালিকার অভিযোগ পেয়েই নড়েচড়ে বসে হরিদেবপুর থানার পুলিশ। ধ’র্ষ’ণের অভিযোগ পাওয়া মাত্রই ঘটনার তদন্ত শুরু করে তারা। ঘণ্টাখানেকের মধ্যেই অভিযুক্ত পাঁচ যুবককে গ্রেফতার করে পুলিশ।

নাবালিকাকে গণধ’র্ষ’ণের ঘটনায় পকসো আইনে মামলা রুজু হয়েছে। এছাড়াও ধৃত অরূপ, অভিষেক, সঞ্জয়, সাহেব ও রাহুলের বিরুদ্ধে ১২০ বি, ৩২৮, ৩৪২ ও ৩৬৬ ও ৩৭৬ডিএ ধারায় মামলা রুজু হয়েছে বলে খবর।

Related Articles

Back to top button