সব খবর সবার আগে।

পৈশাচিক কাণ্ড! কলকাতায় ৯ বছরের নাবালিকাকে যৌন নিগ্রহ, প্রমাণ লোপাটের জন্য খুন

খাস কলকাতার বুকেই ঘটল এক পৈশাচিক ঘটনা। ৯ বছরের এক নাবালিকাকে যৌন নিগ্রহ করা হল। এরপর প্রমাণ লোপাটের জন্য তাঁকে খুন করল অপরাধী। তবে কে এই ঘটনা ঘটিয়েছে , তা এখনও পর্যন্ত জানা যায়নি। ইতিমধ্যেই লালবাজার থেকে স্নিফার ডগ নিয়ে এসে তদন্ত চলছে। ঘটনাস্থলে পৌঁছেছে জয়েন্ট সিপি ক্রাইম। পৌঁছেছে ফরেন্সিক বিশেষজ্ঞের দলও। দেহ উদ্ধারের পর ময়নাতদন্তে পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে।

ঘটনাটি ঘটেছে উত্তর কলকাতার জোড়াবাগান এলাকায়। কিন্ত জানা গিয়েছে, নাবালিকা ওই এলাকার বাসিন্দা নন। ওই এলাকায় তার মামাবাড়ি। এখানে ঘুরতে এসেছিল সে। এরপর আজ সকালে প্রতিবেশীর বাড়ির ছাদ থেকে উদ্ধার হয় নাবালিকার দেহ। জানা গিয়েছে, গতকাল, বুধবার সন্ধ্যা থেকেই নিখোঁজ ছিল সে। এরপর আজ জোড়াবাগানের পাঁপড় গলির ওই বাড়ির ছাদে মেলে নাবালিকার দেহ। নাবালিকার শরীর অর্ধ বিবস্ত্র অবস্থায় ছিল বলে জানা গিয়েছে। তার শরীরেও নানা আঘাতের চিহ্ন দেখা গিয়েছে। নাবালিকাকে যে যৌন নিগ্রহ করে খুন করা হয়েছে, তা বেশ স্পষ্ট।

প্রাথমিকভাবে অনুমান করা হয় যে তাকে হয়ত শ্বাসরোধ করে খুন করা হয়েছে। কিন্তু আবার নাবালিকার গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন মেলে। গলার বাঁদিক থেকে ডানদিক পর্যন্ত চেরা হয়েছে। ঘটনার তদন্ত করছে পুলিশ। স্থানীয় কথায়, যে বাড়িতে নাবালিকার দেহ উদ্ধার হয়েছে, সেই বাড়ির বাইরের দিকে একটি সিঁড়ি রয়েছে, যা দিয়ে সরাসরি ছাদে ওঠা যায়। অনেকেরই অনুমান, নাবালিকা হয়ত খেলতে খেলতে বাড়ির ছাদে ওঠে। তাকে অনুসরণ করেই অপরাধীও বাড়ির ছাদে যায়। সেখানেই তার উপর যৌন নির্যাতন চালায় অপরাধী। এরপর প্রমাণ লোপাটের জন্য নাবালিকাকে খুন করে।

নাবালিকাকে যৌন নিগ্রহ করে খুনের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। দোষীর অবিলম্বে কঠোর শাস্তির দাবী করা হয়েছে স্থানীয় ও নাবালিকার পরিবারের তরফে। তাদের অভিযোগ, গতকাল সন্ধ্যা থেকেই খুঁজে পাওয়া যাচ্ছিল না ওই নাবালিকাকে। কাল সন্ধ্যা থেকে আজ সকাল পর্যন্ত বারবার জোড়াবাগান থানায় নিখোঁজের অভিযোগ জানিয়েছেন তাঁরা। কিন্তু তাদের অভিযোগ, এ বিষয়ে তেমন একেবারেই আমল দেননি পুলিশ। এরপর আজ সকালে নাবালিকার দেহ উদ্ধার হয়।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...