সব খবর সবার আগে।

Modi to Suvendu: শুভেন্দুর প্রশংসায় পঞ্চমুখ মোদী! পিঠ চাপড়ে বললেন, ‘আচ্ছে কাম কর রহে হো’

গতকাল নেতাজির ১২৫তম জন্মবার্ষিকী কেন্দ্রীয়ভাবে পালন করার জন্য কলকাতাকেই বেছে নিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।এই উপলক্ষ্যেই গতকাল কলকাতায় আসেন তিনি। ভিক্টোরিয়া মেমোরিয়ালের নেতাজির জন্মবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে যোগ দেন মোদী। এদিনই বহু প্রতীক্ষিত অপেক্ষার পর অবশেষে সাক্ষাৎ হয় মোদী ও শুভেন্দুর। পা ছুঁয়ে প্রধানমন্ত্রীর আশীর্বাদ নেন শুভেন্দু। প্রধানমন্ত্রীও পিঠ চাপড়ে ভুয়ো প্রশংসা করলেন শুভেন্দুর। গতকাল ভিক্টোরিয়া চত্বরেই ঘটল এই তাৎপর্যপূর্ণ ঘটনা।

এবছর বিধানসভা নির্বাচনে শুভেন্দু বিজেপির ত্রুপের তাস। গত ১৯শে ডিসেম্বর মেদিনীপুরে অমিত শাহ্‌’র সভা থেকেই গেরুয়া পতাকা হাতে তুলে নেন শুভেন্দু। সেই থেকে এখনও পর্যন্ত প্রায় খান বিশেক সভা ও রোড শো করে ফেলেছেন তিনি। প্রত্যেক সভাতেই শাসকদলকে তীব্র আক্রমণ শানিয়েছেন শুভেন্দু। মুখ খুলেছেন তৃণমূলের দুর্নীতি নিয়ে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও বেনজির তোপ দেগেছেন তিনি। শুভেন্দু এবারের ভোটে লড়বেন কী না, তা এখনও স্পষ্ট নয়। তবে মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছেন যে তিনি নিজেই নন্দীগ্রামের প্রার্থী হবেন। শুভেন্দুও চ্যালেঞ্জ করেছেন তিনি মমতাকে হারাবেন। বেশ হাড্ডাহাড্ডি লড়াই। এই কারণেই নিজের অগ্রজ’র আশীর্বাদ নেওয়া বেশ জরুরি।

এদিন সন্ধ্যাবেলা অনুষ্ঠান শেষের পর চা চক্রে বিভিন্ন টেবিলে ঘুরে ঘুরে সকলের সঙ্গে কথা বললেন প্রধানমন্ত্রী। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ তাঁকে সকলের সঙ্গে পরিচয় করিয়ে দেন। এদিন মোদীর সঙ্গে দেখা হতেই এগিয়ে এসে প্রধানমন্ত্রীর পা ছুঁয়ে আশীর্বাদ নেন শুভেন্দু। প্রধানমন্ত্রীও তাঁর পিঠ চাপড়ে বুঝিয়ে দেন যে শুভেন্দুকে দলে পেয়ে তিনিও বেশ খুশি। শুভেন্দুকে তিনি এও বলেন যে ‘খুব ভালো করছ’।

এদিন ভিক্টোরিয়াতে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন টলিউডের বেশ কিছু তারকা। তাদের মধ্যে ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, ইন্দ্রাণী হালদার, প্রমুখ। ইতিমধ্যেই, রুদ্রনীলের বিজেপিতে যোগ দেওয়া নিয়ে বেড়েছে জল্পনা। শুভেন্দু অধিকারীর সঙ্গেও দেখা করেছেন তিনি।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...