সব খবর সবার আগে।

BREAKING: করোনাকে হারিয়ে বাড়ি ফিরলেন বেলেঘাটা NICED- অধিকর্তা শান্তা দত্ত

করোনা মোকাবিলায় জয়ী হলেন নাইসেড অধিকর্তা শান্তা দত্ত। গত মাসে তাঁর শরীরে করোনা ভাইরাসের হদিশ মেলে। ডাক্তারি পরামর্শে তাঁকে প্রথমে হোম আইসোলেশনে রাখা হয়। কিন্তু পরে কিছু উপসর্গের চলতে তাঁকে কলকাতার ইএম বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার সেখান থেকে বাড়ি ফিরে আসেন তিনি।

গত ৩০শে জুন শান্তাদেবীর করোনা পজিটিভ রিপোর্ট আসার পর তাঁকে বাড়িতেই আইসোলেশনে থাকার পরামর্শ দেন চিকিৎসকরা। সেই রাতেই তাঁর শারীরিক অবস্থার কিছুটা অবনতি হয়। এরপর তাঁকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

৮ দিন পর গতকাল অর্থাৎ ৮ ই জুলাই তাঁকে করোনামুক্ত ঘোষণা করে হাসপাতাল কর্তৃপক্ষ। তাঁকে গতকালই হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয়। হাসপাতালের তরফে জানানো হয়েছে, শান্তাদেবীর শারীরিক অবস্থা বরাবরই স্থিতিশীল ছিল। তবে তাঁর হাঁপানির সমস্যা থাকায় সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে তাঁকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছিল।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Leave a Comment