কলকাতাবিনোদন

করোনায় আক্রান্ত বাবা, টিকটক ভিডিও পোস্টে মত্ত সাংসদ অভিনেত্রী নুসরত জাহান

করোনার জেরে গৃহবন্দি প্রত্যেকেই। সাধারণ মানুষের মত গৃহবন্দি হয়ে পড়েছেন তারকারাও। কী করছেন তাঁরা এই লকডাউনে? কেউ রান্না করছেন, কেউ বাসন মাজছেন আবার কেউ বা ওয়ার্ডরোব গোছাচ্ছেন। কেউ মজেছেন টিকটকে। যেমন সাংসদ তথা টলি অভিনেত্রী নুসরত জাহান।

সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়তা রয়েছে এই সাংসদ অভিনেত্রীর। বিভিন্ন অনুষ্ঠানে নিজের ভিডিও শেয়ার করে  ইতিমধ্যেই তিনি জনপ্রিয়।

এরমধ্যেই টিকটক ভিডিও শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন নুসরত। মুহূর্তেই ভাইরাল হয়েছে শরীরী হিল্লোল তুলে তার কয়েক সেকেন্ডের এই নাচের ভিডিও। সময় পেলেই স্বামী নিখিলকে নিয়ে টিকটকে চলে আসেন অভিনেত্রী। ভিডিওটি প্রকাশ্যে আসা মাত্রই ৪০ হাজার লাইক পড়েছে টিকটকে।

https://www.tiktok.com/@nusratchirps/video/6818589096630291713

যদিও নিন্দার ঝড় উঠেছে একটি কারণে।  করোনায় আক্রান্ত হয়েছেন অভিনেত্রীর বাবা। তারমধ্যেও তিনি মশগুল হয়েছেন টিকটকে। এখানেই সমালোচিত হয়েছেন তিনি।

এর আগেও হোম কোয়ারেন্টাইনে কখনও কেক বানিয়ে, কখনও পুডিং বানিয়ে, কখনও আবার সেজেগুজে ছবি, ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। এবার এই টিকটক ভিডিওতে পরনে কালো ক্রপ টি শার্ট, ডেনিম হট প্যান্টে, খোলা চুলে তার এই নাচ রীতিমতো আগুন জ্বালিয়েছে মানুষের বুকে। 

কিছুদিন আগে ফেসবুক লাইভে করোনা মেকাবিলায় সচেতনতার বার্তা নিয়ে হাজির হয়েছিলেন নুসরত জাহান। তারপর তাঁকে দেখা গেছিল বাজারে এসে সাধারণ মানুষকে সচেতন করতে।  নিজের পাড়া চেতলা ৮২ নম্বর ওয়ার্ডের সি আইটি  বাজারে এসে সাধারণ মানুষকে তিনি দেখিয়েছিলেন কতটা দূরত্ব বজায় রেখে বাজার করবেন । ক্রেতাদেরও বলেছিলেন কতটা দূর থেকে বিক্রেতাদের কাছ থেকে মাল নেবেন। প্রায় আধ ঘন্টা মত পুরো বাজার ঘুরে দেখে সচেতনতার বার্তা দিয়েছিলেন নুসরাত জাহান। সবাই যাতে একসঙ্গে বেশি জিনিস কিনে ঘরে মজুত না করে, তার জন্য আবেদনও জানান সাংসদ। 

Related Articles

Back to top button