Kolkata

করোনা বিধি শিকেয়, পার্কস্ট্রিটের হোটেলে ‘পাওরি হো রহি হ্যায়’, চলল উদ্দাম নাচ, গ্রেফতার ৩৭

বিজ্ঞাপন

করোনার সংক্রমণের কারণে রাজ্যজুড়ে জারি করা হয়েছে লকডাউন। তবে কিছুটা ছাড় দেওয়া হয়েছে। আর এরই মধ্যে সমস্ত করোনা বিধি ভুলে পার্কস্ট্রিটের এক হোটেলে চলল দেদার পার্টি। উদ্দাম নাচ। জানা গিয়েছে, পার্কস্ট্রিটের ওই অভিজাত হোটেলের দ্বিতীয় ও তৃতীয় তলায় চলছিল এই পার্টি।

বিজ্ঞাপন

করোনাকে কার্যত বুড়ো আঙুল দেখিয়েই চলছিল পার্টি। এই খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। পুলিশ যেতেই শুরু হয় ধ্বস্তাধস্তি। পুলিশ সেখানে পৌঁছে দেখে যে সামাজিক দুরত্বের ছিটেফোঁটা নেই।

বিজ্ঞাপন

এও জানা গিয়েছে যে প্রায় অর্ধেকের বেশি লোকের মুখে মাস্ক ছিল না। গা ঘেঁষাঘেঁষি করে ভিড়ের মধ্যে করোনা সংক্রমণ ছড়ানোর আশঙ্কা অনেক বেশি। পুলিশ তাদের বাধা দিতেই পুলিশের উপর চড়াও হন তারা, এমনও অভিযোগ উঠেছে।

বিজ্ঞাপন

আরও পড়ুন- ভাড়াবৃদ্ধির দাবী, শহরজুড়ে বন্ধ থাকবে ট্যাক্সি ও অ্যাপ-ক্যাব পরিষেবা

বিজ্ঞাপন

এরপর পুলিশ ওই হোটেল থেকে ৩৭ জনকে গ্রেফতার করে বলে জানা গিয়েছে। ধৃতদের বিরুদ্ধে বিপর্যয় মোকাবিলা আইন, পুলিশকে তাদের কাজ করতে বাধা দেওয়া-সহ আরও একাধিক অভিযোগে মামলা রুজু করা হয়েছে।

জানা গিয়েছে, ঘটনাস্থল থেকে একটি মার্সিডিজ গাড়ি-সহ আরও দুটি গাড়ি বাজেয়াপ্ত করেছে পুলিশ। একাধিক সাউন্ড সিস্টেমও বাজেয়াপ্ত করা হয়েছে। জানা গিয়েছে যে হোটেলে মদের বোতল ও গাঁজা মজুত করে রাখা হয়েছিল। সেগুলিও পুলিশ বাজেয়াপ্ত করেছে বলে জানা গিয়েছে। শহরের অন্যান্য জায়গাতেও এভাবে করোনা বিধি না মেনে দেদার পার্টি করা হচ্ছে কী না, তা খতিয়ে দেখছে পুলিশ।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading