Kolkata

কলকাতার বুকে আবার আক্রান্ত পুলিশকর্মীরা। আহত ৪ পুলিশকর্মী, গ্রেফতার ৮

বিজ্ঞাপন

লকডাউনের মধ্যে বারবার আক্রান্ত হচ্ছে পুলিশ। লকডাউন ঠিক ভাবে মানা হচ্ছে কি না, সেটাই নজরদারি করতে গিয়ে শুক্রবার রাতে স্থানীয়দের হাতে আক্রান্ত হলেন কড়েয়া থানার পুলিশকর্মীরা। ঘটনায় অন্তত ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

লকডাউন শুরুর পর থেকে রাজ্যে বিভিন্ন জায়গায় হামলার মুখে পড়তে হয়েছে রক্ষকদের। করোনার ভয়াবহতাকে তুচ্ছ ভেবে লকডাউন উপেক্ষা করতে মরিয়া একদল মানুষের হাতে ‌বারবার আক্রান্ত হচ্ছেন পুলিশকর্মীরা।

বিজ্ঞাপন

শুক্রবার রাতে কড়েয়া থানায় খবর আসে স্থানীয় চমরু খানসামা লেনে লকডাউনের শর্ত মানছেন না বাসিন্দারা। খবর পেয়ে সেখানে পৌঁছায় কয়েকজন পুলিশকর্মী। অভিযোগ, সেই সময় পুলিশকর্মীদের লক্ষ্য করে ইটবৃষ্টি শুরু করেন স্থানীয়রা। ইটের ঘায়ে আহত হন অন্তত ৪ জন পুলিশকর্মী। তাঁদের হাসপাতালে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা করানো হয়।

বিজ্ঞাপন

এর পর ঘটনাস্থলে পৌঁছায় পুলিশের বিশাল বাহিনী। শুরু হয় ধরপাকড়। রাতভর তল্লাশিতে ৮ জনকে গ্রেফতার করা হয়। এমনটাই খবর লালবাজার সূত্রে। পুলিশ জানিয়েছে, এলাকায় করোনা রোগীর খোঁজে এসেছেন পুলিশকর্মীরা। এই গুজব ছড়ানোর পর‌ই শুরু হয় হামলা। গত মাসে হাওড়ার বেলিলিয়াস রোডে পুলিশের ওপর হামলার পর মুখ্যমন্ত্রী স্পষ্ট নির্দেশ দিয়েছিলেন, এই ধরণের ঘটনায় কড়া শাস্তির ব্যবস্থা করবে প্রশাসন। কিন্তু এত কিছু সত্ত্বেও রক্ষাকারী দের ওপর থামছে না হামলা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

Leave a Reply

Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading