Kolkata

ফের করোনার গ্রাসে প্রাণ হারালেন রাজ্যের এই সরকারী হাসপাতালের চিকিৎসক

বিজ্ঞাপন

রাজ্যে দিনের পর দিন বেড়েই চলেছে করোনায় আক্রান্তের সংখ্যা। তবে ইতিবাচক দিক এটাই যে আক্রান্তের হার বাড়লেও সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে করোনায় সুস্থতার হারও। তবে এই অতিমারির কবলে পড়ে প্রাণ হারিয়েছেন রাজ্যের কয়েক হাজার মানুষ। সাধারণ মানুষের সঙ্গে সঙ্গে মৃত্যু ঘটেছে রাজ্যের একাধিক চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদেরও। আজ, বৃহস্পতিবার ফের একবার করোনায় প্রাণ গেল এক বরিষ্ঠ চিকিৎসকের।

বিজ্ঞাপন

মৃত চিকিৎসকের নাম হাসি দাশগুপ্ত। কামারহাটির সাগর দত্ত মেডিক্যাল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ছিলেন তিনি। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, গত মঙ্গলবার থেকে শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। কিন্তু ক্রমশই তাঁর অবস্থার অবনতি হতে থাকে। এরপর আজ দুপুরে মৃত্যু হয় তাঁর।

বিজ্ঞাপন

কয়েকমাস আগেই উত্তর ২৪ পরগণার সাগর দত্ত হাসপাতালকে করোনা হাসপাতাল হিসেবে ঘোষণা করে রাজ্য সরকার। এরই মধ্যে চিকিৎসকের মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এই হাসপাতালে। তবে করোনায় আক্রান্ত হয়ে কোনও স্বাস্থ্যকর্মীর মৃত্যু কোনও নতুন ঘটনা নয়। এর আগেও একাধিক চিকিৎসক এই অতিমারির বলি হয়েছেন। এবার ফের একবার করোনার সঙ্গে লড়াইয়ে পরাজিত হলেন হাসি দাশগুপ্ত।

বিজ্ঞাপন

এ পর্যন্ত রাজ্যে মোট করোনায় আক্রান্তের সংখ্যা প্রায় ৪ লক্ষ ৯০ হাজারের বেশি। এখনও পর্যন্ত অতিমারিতে প্রাণ হারিয়েছেন রাজ্যের ৮৫২৭ জন মানুষ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading