সব খবর সবার আগে।

কোভিড হেল্পলাইন হিসাবে সিপিএম যুবকের নম্বর পোস্ট করলেন তৃণমূলী রাজ! দলের চাপে পড়ে করলেন এই প্রায়শ্চিত্ত

অনবদ্য এক উদ্যোগ নিলেন পরিচালক তথা তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী। বর্তমানে যা পরিস্থিতি, করোনার জেরে আক্রান্ত গোটা রাজ্য তথা দেশ। করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার কারণে দেশজুড়ে শুরু হয়েছে হাহাকার। কোথাও হাসপাতালে বেডের অভাব, তো কোথাও আবার মিলছে না অক্সিজেন। কোনও কোনও জায়গায় আবার নেই পর্যাপ্ত চিকিৎসক।

আরও পড়ুন- কোথায় থামবে এই মৃত্যু মিছিল? একদিনে করোনা প্রাণ নিল ৩০০০ জনের, দৈনিক আক্রান্ত ছাড়াল সাড়ে তিন লক্ষ 

এমন অবস্থায় অক্সিজেন, রক্ত, পানীয় জল, হাসপাতালে বেড, ওষুধ, অ্যাম্বুলেন্স বা অন্যান্য জিনিসের প্রয়োজনীয়তা সবথেকে বেশি। রাজ চক্রবর্তী নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে জানান যে কারোর যদি উক্ত জিনিসগুলির কোনওরকম প্রয়োজন হয়, তাহলে তিনি বা তারা যেন রেড ভলেন্টিয়ার অর্থাৎ বামপন্থী সমর্থকের সঙ্গে যোগাযোগ করেন। তিনি প্রয়োজনীয় জিনিসগুলির ব্যবস্থা করতে পারবেন। এই পোস্টের সঙ্গে সেই সিপিএম ভলেন্টিয়ারের ফোন নম্বরও শেয়ার করেন তিনি।

এমন করোনা পরিস্থিতিতে রাজ চক্রবর্তী যে সমস্ত রাজনৈতিক বিদ্বেষ, বিরোধিতা ভুলে মানুষের উপকারের স্বার্থে বিরোধী দলের একটি পোস্ট শেয়ার করেছেন, তাঁর এই মনোভাবকে সমর্থন করেছেন নেটিজেনরা। তাঁর এই কাজের প্রশংসাও করেছেন অনেকে। কিন্তু শেষরক্ষা হল না।

আরও পড়ুন- পুলিশের সঙ্গে বচসায় জড়ালেন সায়নী, ‘মাই নেম ইজ এন মণ্ডল’, নাম জানতে চাওয়ায় জবাব পুলিশের

তাঁর এই উদ্যোগের অনেকে প্রশংসা করলেও, অনেকেই তাঁর এই পোস্টের বিরোধিতাও করেছেন। তাঁর এই পোস্টের জন্য উপরমহল থেকে তাঁকে চাপ দেওয়া হয়। শুধু তাই-ই নয়, সিপিএমের কর্মী-সমর্থকরাও এই পোস্ট নিয়ে হাসাহাসি করেন। বিদ্রূপ করা হয় তৃণমূল প্রার্থীকে। অনেকেরই রোষের মুখে পড়েন তিনি যে এক দলের প্রার্থী হয়ে তিনি কেন বিরোধী দলের হয়ে পোস্ট করেছেন। এই কারণে চাপের মুখে পড়ে শেষ পর্যন্ত সেই পোস্ট মুছে দিতে বাধ্য হন রাজ চক্রবর্তী। তাঁর এই মহান উদ্যোগ শেষ পর্যন্ত রাজনৈতিক কারণে ব্যর্থ হয়।

You might also like
Comments
Loading...