সব খবর সবার আগে।

Breaking: বিধানসভায় বিক্ষোভ শিক্ষক ঐক্য মুক্তমঞ্চের সদস্যদের, মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের দাবী

ধুন্ধুমার কাণ্ড বিধানসভায়। অধিবেশন শুরুর আগেই উত্তপ্ত বিধানসভা চত্বরের পরিস্থিতি। মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করার দাবীতে বিধানসভার ভিভিআইপি গেটের বাইরে বিক্ষোভ দেখাচ্ছেন শিক্ষক ঐক্য মুক্তমঞ্চের সদস্যরা। নানান দাবীতে বিধানসভা অভিযান করেন তাঁরা।

বেতনের কাঠামো উন্নতি ও আরও অন্যান্য দাবী রয়েছে তাদের। এদিন তাঁরা হাইকোর্টের বাইরে অবস্থানে বসার সিদ্ধান্ত নিয়েছিলেন। সেখান থেকেই বিধানসভা অভিযান করেন তাঁরা। এই অভিযান ঘিরে বিধানসভা চত্বরে ধুন্ধুমার কাণ্ড। জানা গিয়েছে, বিক্ষোভকারীদের সকলেই মহিলা। পর্যাপ্ত পরিমাণে মহিলা পুলিশ না থাকায় বিক্ষোভকারীদের নিয়ন্ত্রণে আনতে হিমশিম খান নিরাপত্তাকর্মীরা। সূত্রের খবর অনুযায়ী, কয়েকজন বিক্ষোভকারী মহিলা গেটের মাথায় উঠে বসেন। গেট খোলা থাকলে বিধানসভা ঢুকে যেতেন তাঁরা। আপাতত, মহিলা পুলিশকর্মীরা এসে কিছুটা নিয়ন্ত্রণে আনে তাদের।

বিক্ষোভকারীদের দাবী, শিক্ষকদের সমান বেতন ও সুবিধা দিতে হবে। শিক্ষক ঐক্য মুক্তমঞ্চের সদস্যদের অভিযোগ যে মুখ্যমন্ত্রী সকলের সঙ্গে দেখা করে দাবী দাওয়া শোনেন, ক্লাবগুলোকে টাকা দিচ্ছেন, কিন্তু তিনি তাদের সঙ্গে দেখা করেন না, তাদের সুযোগসুবিধার কথা শোনেন না বলে অভিযোগ। এদিন তাঁরা দাবী করেন যে তাঁরা মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করবেনই।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...