Kolkata

কোটি টাকার পর এবার কলকাতার বুকে উদ্ধার ১০ কোটির মা’দ’ক! আন্তর্জাতিক মা’দ’ক পাচারচক্রের সঙ্গে রয়েছে যোগ, অনুমান পুলিশ কর্তাদের

বিজ্ঞাপন

রাজ্যে বিভিন্ন জায়গায় মাঝে মধ্যেই মা’দ’ক উদ্ধার হয়। তবে রবিবার কলকাতায় উদ্ধার হওয়া মা’দ’ক দেখে পুলিশের চোখ কপালে। কারণ উদ্ধার হওয়া মাদকের বাজার মূল্য ১০ কোটি টাকা।

বিজ্ঞাপন

শুল্ক দফতর আড়াই কেজি হেরোইন সহ দু’জনকে গ্রেফতার করেছে। যার বাজার মূল্য প্রায় ১০ কোটি টাকা। শুল্ক দফতরের কর্তারা মনে করছেন ওই দু’জনের সঙ্গে আন্তর্জাতিক মা’দ’ক পাচারচক্রের যোগ আছে। তাই তাদের দফায় দফায় জেরা করা হচ্ছে।

বিজ্ঞাপন

রবিবার গোপন সূত্রে খবর পেয়ে শুল্ক দফতর প্রথমে কলকাতার তেঘরিয়া এলাকায় অভিযান উদ্ধার করে ৯৯৫ গ্রাম হেরোইন। সেখান থেকে একজনকে গ্রেফতার করা হয়। তাকে জেরা করে যে তথ্য মিলেছিল তার ভিত্তিতে মোমিনপুর এলাকায় অভিযান চালান আধিকারিকরা। সেখান থেকে ১ কেজি ৬২৭ গ্রাম হেরোইন উদ্ধার হয়। সঙ্গে আরও একজনকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

শুল্ক দফতর সূত্রে খবর, উদ্ধার হওয়া মা’দ’কের বাজার মূল্য প্রায় ১০ কোটি ৪০ লক্ষ টাকা। কীভাবে তা ওই দু’‌জনের হাতে এল?‌ কোথায় পাচার করা হচ্ছিল?‌ সেই সব বিষয়ে তদন্ত শুরু হয়েছে। দুই মাদক কারবারিকে নিজেদের হেফাজতে রেখে জেরা করছে শুল্ক দফতরের কর্তারা। এর আগেও এত বিপুল পরিমাণ অর্থের মা’দ’ক আগে কখনও ধরা পড়েনি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading