সব খবর সবার আগে।

জয় নিয়ে আত্মবিশ্বাসী, নয়তো মৃত্যুরও মুখোমুখি হতে তৈরি দিদির ভরসার তৃণমূল প্রার্থী

বঙ্গে ২১ এর নির্বাচনের দামামা বেজে গিয়েছে। রাজনৈতিক দলগুলি ঘোষণা করে দিয়েছে প্রার্থী তালিকা। প্রচার ও জনসভা চলছে জোর কদমে। লড়াই হবে চোখে চোখ রেখে। এরই মধ্যে এক হুঙ্কার ছাড়লেন রাজারহাট-নিউটাউন কেন্দ্রের তৃণমূল প্রার্থী তাপস চট্টোপাধ্যায়। রীতিমতো আত্মবিশ্বাসের সাথে বললেন ‘আমি জিতবই’। ওই এলাকায় সব ধরণের ক্ষেত্রেই উন্নয়নে সাহায্য করেছেন তিনি। তাই বেশ পরিচিত মুখ সকলের কাছে।

প্রার্থীতালিকা ঘোষণার পরই প্রচারে বেরিয়ে পড়েন তিনি। তাপস বলেন, “আমি তৃণমূলের একজন প্রার্থী। আমি মাটির ছেলে। আমি সল্টলেকের বাসিন্দা নই। তবে এখানে আমি জন্মেছি এবং বড় হয়েছি। আমি আমরা সবাই মিলে সরস্বতী পুজো, দুর্গাপুজো, ঈদ ও মহরম পালন করি। এই বারের ভোটে বহিরাগতদের বিরুদ্ধে লড়বে এলাকার মানুষ।”

আরও পড়ুন: Exclusive: দিদির ‘Important Person’ বলাগড়ের প্রার্থী মনোরঞ্জন ব্যাপারী অভিযুক্ত যৌন হেনস্থায়, জমা পড়ছে প্রমাণের স্ক্রীনশট!

তিনি আরও যোগ করেন, “গুজরাতের মানুষ বাংলা শাসন করবে না। বাংলার মানুষই তা করতে দেবেন না। জয়ের বিষয়ে আমি ১০০ শতাংশ নিশ্চিত। মমতা বন্দ্যোপাধ্যায়কে আমি জানিয়ে দিয়েছি, ২ মে জিতে আপনাকে সার্টিফিকেট দেব। আর তা যদি না হয়, তাহলে ৩ তারিখ আপনার বাড়ির সামনে আমার ডেডবডি থাকবে।” ২০১৫ সালে বাম শিবির ছেড়ে তৃণমূলে এসেছিলেন তাপস। মমতা বন্দ্যোপাধ্যায়ের অন্যতম ভরসার লোক তিনিই। যেখানে টিকিট না পেয়ে অন্যান্য নেতা-নেত্রীরা বিদ্রোহী বা মনক্ষুন্ন, সেখানে তাপস বাবু জেতার জন্য মরিয়া হয়ে আছেন।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...