সব খবর সবার আগে।

BREAKING: বাবুল সুপ্রিয়র কনভয়ে হামলা তৃণমূল কর্মী-সমর্থকদের, রণক্ষেত্র টালিগঞ্জ

ফের খবরের শিরোনামে বাবুল সুপ্রিয়। তাঁকে ঘিরে বিক্ষোভ দেখা দেয় তালিগঞ্জে। আজ, সোমবার জেলা প্রশাসক দফতরে মনোনয়ন জমা দিতে যাওয়ার সময় বাবুলের কনভয়ে হামলা করে তৃণমূল কর্মী-সমর্থকরা। তাঁর গাড়ি ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করে বিক্ষোভকারীরা। পুলিশের সামনেই বিক্ষোভ দেখানো হয় বলে অভিযোগ। গাড়ি থেকে নেমে তৃণমূল কর্মীদের ভিক্ট্রি সাইন দেখান বাবুল।

কয়েকদিন ধরেই বাবুল সুপ্রিয়কে ঘিরে একাধিক জায়গায় বিক্ষোভ দেখিয়েছে তৃণমূল। ভবানীপুরে প্রচারে গিয়েছিলেন বাবুল। সেখানেও তাঁকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করে তৃণমূল কর্মী-সমর্থকরা। বলে রাখি, এবারের নির্বাচনে বিজেপির তরফে টালিগঞ্জ থেকে প্রার্থী করা হয়েছে বাবুল সুপ্রিয়কে। এ কেন্দ্রে তাঁর প্রতিপক্ষ অরূপ বিশ্বাস। টালিগঞ্জে পা রেখেই অরূপ বিশ্বাসকে নিশানা করেছিলেন বাবুল। শুধু তাই-ই নয় বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে মমতা বন্দ্যোপাধ্যায়কেও আক্রমণ করেছেন তিনি।

আরও পড়ুন- নির্বাচনের প্রাক্কালে ফের দলবদল! ৫০-এর অধিক তৃণমূল কর্মী-সমর্থক এখন বিজেপিতে 

এবারের নির্বাচনে নন্দীগ্রাম থেকে প্রার্থী হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এও জানা যাচ্ছিল যে, তিনি হয়ত টালিগঞ্জেও প্রার্থী হতে পারেন। তাই বিজেপির তরফে হেভিওয়েট নেতাকে এই কেন্দ্রে দাঁড় করানো হয়। কিন্তু শেষ পর্যন্ত মমতা বন্দ্যোপাধ্যায় টালিগঞ্জে প্রার্থী হননি। এবারের নির্বাচনে বেশ কয়েকজন সাংসদকেও ভোটের প্রার্থী করেছে গেরুয়া শিবির। এদের মধ্যে উল্লেখযোগ্য বাবুল সুপ্রিয়, লকেট চট্টোপাধ্যায়, স্বপন দাশগুপ্ত, প্রমুখ।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...