সব খবর সবার আগে।

লকডাউন অমান্য করে ক্যাবে করে ভ্রমণ, সল্টলেকে পুলিশকে কামড়ে দেওয়ার চেষ্টা তরুণীর

Get real time updates directly on you device, subscribe now.

করোনা ভাইরাসে ভারতে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫৬২ জন। দেশে মৃত্যুর হার বাড়ছে, আজ মারা গিয়েছেন তামিলনাড়ুর এক ব্যক্তি। পশ্চিমবঙ্গে এখনও মারা গিয়েছেন একজন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ২৭শে মার্চ থেকে লকডাউন এর সময়সীমা বাড়িয়ে ৩১শে মার্চ করেছিলেন আগেই। গতকাল রাতে প্রধানমন্ত্রী জাতির উদ্দেশ্যে ভাষণ দেন, সেখানে স্পষ্ট জানিয়েছেন গোটা দেশ আগামী ২১ দিন লকডাউন থাকবে। বাড়ি থেকে বেরোবেন না কেউই। এই অবস্থায় বাড়ি থেকে বেরোলেই স্বভাবতই পুলিশ আটকাচ্ছে। কোনো কারণ ছাড়াই বাড়ি থেকে বেরোলে গ্রেফতারও করেছে পুলিশ। কিন্তু তাও পরোয়া করছেন না কিছু বেপরোয়া মানুষ। আজ দুপুরে এমনই একটি ঘটনা ঘটেছে সল্টলেকে।

woman harassed police official

এবার সল্টলেকে অ্যাপ নিয়ন্ত্রিত ক্যাব আটকানোর জেরে পুলিশের ওপর হামলার অভিযোগ উঠল এক তরুণী ও তাঁর বন্ধুর বিরুদ্ধে।  ওই ক্যাবে ছিলেন এক অবাঙালি তরুণী ও তাঁর বন্ধু।  আজ দুপুর ১টা নাগাদ পিএনবি বাসস্টপের কাছে ওই ক্যাবটিকে থামান বিধাননগর উত্তর থানার পুলিশ কর্মীরা। কেন তাঁরা রাস্তায় বেরিয়েছেন, তা জানতে চান পুলিশ কর্মীরা। তরুণীর সঙ্গী যুবক জানান, তাঁরা ওষুধ কিনতে বেরিয়েছেন। পুলিশ প্রেসক্রিপশন দেখতে চায়। অভিযোগ, এরপরই শুরু হয় গন্ডগোল।ওই তরুণী ক্যাব থেকে নেমে গালিগালাজ করতে করতে এক পুলিশ কর্মীকে হঠাৎ কামড়ে দেন। আহত হন ওই পুলিশ কর্মী, তাঁকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।  ঘটনায় ওই তরুণী, তাঁর বন্ধুকে সঙ্গে সঙ্গে আটক করেছে পুলিশ। আটক করা হয়েছে ক্যাবটিকেও। ভারতীয় সংবিধান অনুযায়ী ১৮৮ ধারায় আইনি ব্যবস্থা নেওয়ার পাশাপাশি কর্তব্যরত পুলিশকর্মীকে আঘাত করার জন্যও চার্জ গঠন হবে দোষীদের বিরুদ্ধে।

Get real time updates directly on you device, subscribe now.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More